নকলায় ইউপি নির্বাচনে ৩নং ওয়ার্ড বাসীর আস্থাভাজন রাব্বি

শেরপুর প্রতিনিধিঃ
শেরপুরের নকলায় তৃতীয় ধাপে নয়টি ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে আগামীকাল ২৮ নভেম্বর।
নির্বাচনকে ঘীরে মিছিল-মিটিং, পথসভা, ওঠান বৈঠক ও গণসংযোগ গতরাত থেকে বন্ধ হলেও প্রতিটি ইউনিয়নের হাট বাজার, চা স্টলে এখনো চলছে নির্বাচনী আলাপ-আলোচনা। চেয়ারম্যান প্রার্থীদের সঙ্গে পাল্লা দিয়ে সাধারণ সদস্য ও সংরক্ষিত নারী সদস্যরাও রাত দিন ভোটারদের বাড়ি বাড়ি ঘুরে ভোট প্রার্থনা করছেন।
এরই ধারাবাহিকতায় নকলায় ইউপি নির্বাচনকে সামনে রেখে ৬নং পাঠাকাটা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের নাগরিকদের সাথে যোগাযোগ ও সমর্থন আদায়ে সর্বাত্বক চেষ্টা করেছেন সৎ ও নিষ্ঠাবান এলাকার মানুষের আস্থাভাজন শাহরিয়ার তাবাস্সুম রাব্বি।
উল্লেখ্য, পাঠাকাটা ইউনিয়নের আওতাধীন ৩নং ওয়ার্ডের সবার কাছে পরিচিত এক মুখ রাব্বি জানান, আমি এলাকাবাসীদের তাগিদে তাদের সমর্থন নিয়ে ফুটবল মার্কায় নির্বাচনে অংশগ্রহণ করেছি এবং সুষ্ঠু নির্বাচনের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি বীনিতভাবে অনুরোধ করছি। তিনি আরও বলেন, আসন্ন ইউপি নির্বাচনে ৩নং ওয়ার্ড থেকে ইউপি সদস্য হিসেবে নির্বাচিত হলে গরীবের হক যথাযথ পালন করার পাশাপাশি বয়ষ্কভাতা, বিধবাভাতাসহ সকল সরকারি অনুদান স্বচ্ছতার সহিত নিয়মঅনুযায়ী বিতরণ করবো
এবং জীবনের শেষ সময়টুকু পর্যন্ত জনকল্যাণমূলক কাজ করে যেতে চাই।
আগামীকাল অনুষ্ঠিতব্য নির্বাচনকে সামনে রেখে নকলা উপজেলাধীন পাঠাকাটা ইউনিয়নের স্থানীয় এলাকাবাসী অনেকেই জানিয়েছেন শাহরিয়ার তাবাস্সুম রাব্বি একজন সৎ, ন্যায়-পরায়ন ও জনবান্ধব প্রকৃতির লোক। বিপদে,দুঃসময়ে আমরা তার নিকট থেকে বিভিন্ন ভাবে সহযোগীতা পেয়েছি। এলাকায় সামাজিক,পারিবারিক বিভিন্ন কার্যকলাপে তাহার ভূমিকা অপরিসীম। তাই আমরা ইউপি নির্বাচনে তাকে আমাদের ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মেম্বার হিসেবে দেখতে চাই।
এই ওয়েবসাইটের সকল লেখার দায়ভার লেখকের নিজের, স্বাধীন নিউজ কতৃপক্ষ প্রকাশিত লেখার দায়ভার বহন করে না।
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -