নকলায় শহিদ বুদ্ধিজীবী ও মহান বিজয় দিবস উপলক্ষে প্রস্তুতি মূলক সভা

শেরপুর প্রতিনিধিঃ
শেরপুরের নকলায় শহিদ বুদ্ধিজীবী দিবস ও মহান বিজয় দিবস- ২০২১ পালন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (০৬ ডিসেম্বর) সকাল ১১ টায় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে এবং সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কাউছার আহাম্মেদের সঞ্চালনায়
এ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদের চেয়ারমন শাহ্ মো. বোরহান উদ্দিন এবং বিশেষ অতিথি হিসেবে উপজেলা আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সভাপতি আম্বিয়া খাতুন, সহ সভাপতি ফেরদৌস রহমান জুয়েল,
উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সারোয়ার আলম তালুকদার,জেলা পরিষদ সদস্য সানোয়ার হোসেন,পৌর মেয়র হাফিজুর রহমান লিটন,
সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল মুনসুর,
সরকারি হাজী জালমামুদ কলেজের (ভারপ্রাপ্ত) অধ্যক্ষ আলতাব আলী, নকলা পাইলট উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মুজিবর রহমান, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুশফিকুর রহমান প্রমুখ বক্তব্য রাখেন।
সভায় সরকারি নির্দেশনা মোতাবেক শহিদ বুদ্ধিজীবী দিবস ও মহান বিজয় দিবস সফলভাবে উদযাপনের লক্ষ্যে সিদ্ধান্তের পাশাপাশি বিভিন্ন জাতীয় দিবসে সকল প্রতিষ্ঠানকে সঠিক নিয়মে জাতীয় পতাকা ব্যবহারের নির্দেশ দেওয়া হয়। অন্যথায় যথাযথ আইনি পদক্ষেপ নেওয়া হবে বলে হুশিয়ারী দেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কাউছার আহাম্মেদ।
এসময় উপজেলার বিভিন্ন দপ্তর ও শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগন,বীর মুক্তিযোদ্ধা,
স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ, নবনির্বাচিত কতিপয় ইউপি চেয়ারম্যানগণ, রাজনৈতিক, সামাজিক ব্যক্তিবর্গ ও সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।
spot_imgspot_imgspot_imgspot_img
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -