নতুন রেকর্ড মেসির ইনস্টাগ্রামে!

 

 

তথ্যপ্রযুক্তি ডেস্ক

ফিফা বিশ্বকাপ ২০২২ শেষ হওয়ার দুইদিন পার হলেও এখনো তার রেশ কাটেনি। সবখানেই চলছে উৎসবের হাওয়া।

এবারের বিশ্বকাপ শিরোপা উঠেছে দুইবারের চ্যাম্পিয়ান আর্জেন্টিনার হাতে। সেই সঙ্গে মেসির গোল্ডেন বল জয়। শুধু আর্জেন্টিনার সমর্থকরাই নন, গোটা ফুটবলপ্রেমীরাই মেসির জয় উদযাপন করছেন।

এদিকে মেসির আরেক নতুন রেকর্ড ইনস্টাগ্রামে। এই রেকর্ড গড়তে তাকে টপকাতে হয়েছে আরেক তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদোকে। মেসির ইনস্টাগ্রামে পোস্ট একটি ছবি এই মুহূর্তে ইনস্টাগ্রামের সবচেয়ে লাইক শেয়ার হওয়া ছবি।

বিশ্বকাপ চ্যাম্পিয়ন হয়ে মেসি যে ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন, তা ছাপিয়ে গিয়েছে রোনালদোর ছবিকেও। খেলার মাঠে বিশ্বকাপ জিতে রোনাল্ডোকে এক ধাপ পিছনে ফেলে দিয়েছেন মেসি। এ বার সমাজমাধ্যমের লড়াইয়েও রোনাল্ডোকে পিছনে ফেললেন তিনি।

১৮ ডিসেম্বর দোহার লুসাইল স্টেডিয়ামে ফ্রান্সকে বিশ্বকাপ ফাইনালে হারিয়েই ইনস্টায় নিজের একটি ছবি পোস্ট করেছিলেন লিয়োনেল মেসি।

সেই ছবিতে লাইক পড়েছে সাড়ে ৫ কোটিরও বেশি। এই ছবিটি কোনো ক্রীড়াবিদের পোস্ট করা ছবি, যাতে সর্বাধিক লাইক পড়েছে। এর আগে এই রেকর্ড ছিল পর্তুগিজ মহাতারকা রোনালদোর দখলে।

বিশ্বকাপ শুরুর ঠিক আগে রোনাল্ডো নিজের ইনস্টাগ্রামের পাতায় একটি ছবি পোস্ট করেছিলেন। সেই ছবিতে দেখা যায় ব্রিফকেসের দু’পাশে দাবায় মগ্ন মেসি ও রোনালদো। তুমুল জনপ্রিয়তা কুড়িয়েছিল দুই ফুটবল মহাতারকার ছবি।

লাইক, শেয়ারে ভেসে যাচ্ছিলো ইনস্টাগ্রাম। সেই ছবিতে খুব কম সময়ের মধ্যে ৪ কোটি ২০ লাখ লাইক পড়ে যায়। যা এর আগে কোনো ক্রীড়াবিদের পোস্ট করা ছবি এতো লাইক পায়নি।

তবে সেই রেকর্ড ভেঙে মেসি এখন ট্রেন্ডিংয়ে। তবে শুধু ইনস্টাগ্রামেই নয়, গুগলসহ সব সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ট্রেন্ডিংয়ে মেসি এবং ফিফা বিশ্বকাপ ২০২২।

সূত্র: ম্যাশাবল, এনডিটিভি

 

 

 

এই ওয়েবসাইটের সকল লেখার দায়ভার লেখকের নিজের, স্বাধীন নিউজ কতৃপক্ষ প্রকাশিত লেখার দায়ভার বহন করে না।
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -