নতুন সময়সূচি ঘোষণা করলো সাজেক ভ্রমণে

 

 

 রাঙ্গামাটি প্রতিনিধি স্বাধীন নিউজ!

রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার বাঘাইহাট থেকে সাজেক পর্যটন কেন্দ্রে গাড়ি ছাড়ার নতুন সময়সূচি নির্ধারণ করা হয়েছে। মঙ্গলবার (১০ জানুয়ারি) সকাল থেকে নতুন সময়সূচি কার্যকর করা হয়েছে।

সেনাবাহিনীর সিক্স বেঙ্গল বাঘাইহাট জোনের অধিনায়ক লে. কর্নেল মুনতাসীর রহমান চৌধুরীর পক্ষে মেজর আকতার বিন মুকতাদিরুল গানি উল রহমান স্বাক্ষরিত এক চিঠিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

চিঠিতে বলা হয়, সাজেকের কটেজ মালিক সমিতির আবেদনের পরিপ্রেক্ষিতে বাঘাইহাট আর্মি ক্যাম্প থেকে সাজেকগামী পর্যটকদের যাওয়ার সময় বেলা ১১টার পরিবর্তে সকাল ১০টা এবং বিকালের সময় ৩টার পরিবর্তে ২টা নির্ধারণ করা হয়েছে।

সাজেকের অবস্থান রাঙ্গামাটি জেলায় হলেও ভৌগলিক কারণে খাগড়াছড়ির দীঘিনালা থেকে সাজেক যাতায়াত অনেক সহজ। খাগড়াছড়ি থেকে সাজেকের দূরত্ব ৭০ কিলোমিটার আর দীঘিনালা থেকে ৪০ কিলোমিটার।

খাগড়াছড়ির সদর থেকে চাঁদের গাড়িতে (স্থানীয় পরিবহন) দুই ঘণ্টার পথ। পাহাড়ি সড়কে পর্যটকদের নিরাপত্তায় সেনাবাহিনী ও পুলিশের বিশেষ টহল সর্বাক্ষণিক দেখা যায়।

বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুমানা আক্তারে সঙ্গে যোগাযোগ করা হলে বলেন, “শীতের কারণে রিসোর্ট ব্যবসায়ীদের আবেদন এবং পর্যটকদের সুবিধার কথা চিন্তা করে নতুন সময় নির্ধারণ করা হয়েছে।”

 

এই ওয়েবসাইটের সকল লেখার দায়ভার লেখকের নিজের, স্বাধীন নিউজ কতৃপক্ষ প্রকাশিত লেখার দায়ভার বহন করে না।
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -