নবাবগঞ্জে সাংবাদিকদের সাথে মতোবিনময়

0
27

ঢাকা দক্ষিন প্রতিনিধি:

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় সাংবাদিকদের সঙ্গে ঈদ পরবর্তী সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করেছেন ঢাকা জেলার আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুণ । সোমবার বেলা সাড়ে ১২টায় নবাবগঞ্জ প্রেসক্লাবের কার্যালয়ে এ অনুষ্ঠান করা হয়।

মতবিনিময় অনুষ্ঠানে সভাপতিত্ব করেণ নবাবগঞ্জ প্রেসক্লাবের সভাপিত মো. ইব্রাহিম খলিল।

এ সময় আওয়ামীলীগ নেতা পনিরুজ্জামান সংবাদকর্মীদের উদ্দেশে বলেন, বর্তমান মিডিয়ার যুগ এ সময় কেউ অন্যায় করে পাড় পাবে না। আপনারা অক্লান্ত পরিশ্রম করে সব সময় সাহসের সাথে সমাজের সত্য ঘটনা তুলে ধরেণ সেই জন্য ঢাকা জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে আপনাদেরকে সাধুবাদ জানাই।

তিনি বলেন আজ ১৭ মে বঙ্গ বন্ধুর কন্যা দেশ রত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বাদেশ প্রত্যাবর্তন দিবস। এই দিনে শেখ হাসিনা বিদেশ থেকে দেশের মাটিতে পা রাখেন। আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেই বিদেশের কাছে দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে এবং উন্নত রাষ্ট্রে পরিনত হয়েছে।

অনুষ্ঠান সঞ্চালনা করেন নবাবগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. জহিরুল ইসলাম।

এ সময় তরুনের সফরসঙ্গী ছিলেন, নবাবগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি মেহেদি হাসান রানা, সাধারন সম্পাদক সাইফুলবারী শান্ত, স্বেচ্ছাসেবকলীগের সহসভাপতি সেলিম খান, সুজন বাবু, সাবেক ছাত্রলীগনেতা নাহিদুল আলম নাদিমসহ ছাত্রলীগ, যুবলীগ, শ্রমিকলীগ ও মৎসজীবিলীগের বিভিন্ন পর্যায়ের