নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন মেনিফোল্ড কার্যক্রম শুরু

0
17

মো.কামাল হোসেন,

দোহার-নবাবগঞ্জ. ঢাকার নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা রোগীদের জরুরি অক্সিজেন সুবিধার জন্য অক্সিজেন মেনিফোল্ড কার্যক্রম শুরু করা হয়েছে। বেক্সিমকো গ্রুপের অর্থায়নে ও বেক্সিমকো ফার্মা সিউটিক্যালস্ লিঃ এর সহযোগিতায় এ ব্যবস্থা করা হয়।

মঙ্গলবার (৪ মে) দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সভা কক্ষে এই বিষয়ে মতবিনিময় ও পরে সেন্ট্রাল প্লান্ট শুরু করা হয়। এ কার্যক্রমের আওতায় এক সাথে ১৭ জন রোগীকে অক্সিজেন দেয়া যাবে।

এ সময় উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. শহিদুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা, ঢাকা-১ আসনের সংসদ সদস্য, বেক্সিমকো গ্রুপের ভাইস চেয়ারম্যান সালমান এফ রহমানের উপদেশক্রমে ও তার সার্বিক সহযোগিতায় করোনাকালীন রোগীদের দ্রুত সুস্থতার জন্য তিনি এ উদ্যোগ নেন।

স্বাস্থ্য কর্মকর্তা ডা. শহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি ছিলেন নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু, বেক্সিমকো ফার্মার সেলস ম্যানেজার ডা. আহমেদ সালেহ নাগরী, সাজ্জাদ ইবনে সোলাইমান, ইসলাম অক্সিজেন গ্রুপের সিইও মো. কামরুল আলম।

আরও উপস্থিত ছিলেন নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম শেখ, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাইফুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক দেওয়ান আওলাদ হোসেন প্রমুখ