নাজিরপুরে প্রবাসীর স্ত্রীর সাথে জনপ্রতিনিধির পরকীয়া ফাঁস

 

বিশেষ প্রতিনিধিঃ

পিরোজপুরের নাজিরপুরে এক প্রবাসীর স্ত্রীর সাথে উপজেলার শ্রীরামকাঠী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ মোশাররফ হোসেন শেখের সঙ্গে পরকীয়ার সম্পর্ক ফাঁস হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, তাদের মধ্যে দীর্ঘদিন ধরে পরকীয়া সম্পর্ক রয়েছে। সম্পর্কের টানে তারা উপজেলা-জেলাসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন বিনোদন কেন্দ্রে আপত্তিকর অবস্থায় ঘোরা-ফেরা করত। তা নিয়ে এলাকার নানাশ্রেনী পেশার মানুষের মধ্যে গুঞ্জণের সৃষ্টি হয়। একপর্যায়ে এলাকাবাসী প্রবাসীর স্ত্রী ও ইউপি সদস্যের চলাফেরার উপর দৃষ্টি রাখলে বাগেরহাট জেলার কচুয়া উপজেলার গজালিয়ার মান্দারতলা মোড় নামক স্থানে তাদের আপত্তিকর চলাফেরা দেখে এলাকাবাসী আটক করে এবং স্থানীয়দের মধ্যস্থতায় ওই যাত্রায় বেচেঁ যায়। তার কিছুদিন যেতে না যেতেই গত ২৮ ডিসেম্বর রাত আনুমানিক ১০ টায় উপজেলার শ্রীরামকাঠী ইউনিয়নের চৌঠাইমহল গ্রামে ফের ওই প্রবাসীর স্ত্রীর সাথে কারাবন্দী সালাম সেখের বাড়িতে উল্লেখিত জনপ্রতিনিধিকে আপত্তিকর অবস্থায় দেখতে পায় স্থানীয় লোকজন। পরবর্তীতে তারা আত্মোগোপনে থেকে পাহারা দিতে থাকলে বাহিরে লোকজনের উপস্থিতি বুঝতে পেরে ঐ ইউপি সদস্য ঘর থেকে বের হয়ে তার ব্যবহৃত মোটরসাইকেলটি সামনে কিছুদুর ঠেলে নিয়ে গাড়ি স্টার্ট করে ধ্রুত শটকে পড়ে। অপরদিকে প্রবাসীর স্ত্রী সালাম সেখের বাড়ির পিছনের সুপারি বাগান দিয়ে পালিয়ে যায়। বিষয়টি নিয়ে এলাকায় চাঞ্চল্লের সৃষ্টি হয়েছে।
নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় সুশিল সমাজের এক প্রতিনিধি জানান, বিষয়টি শুনেছি ঘটনাটি আসলেই অত্যান্ত দুঃখজনক, তবে মেম্বারের সম্মানের কথা বিবেচনা করে যাতে লোক জানাজানি না হয় সেজন্য চেষ্টা করছি।
এ বিষয়ে ইউপি সদস্য মোশাররফ হোসেনে শেখ জানান,ঘটনাটি মিথ্যা আমার প্রতিপক্ষ আমাকে হেয়-প্রতিপন্ন করার জন্য এই দূর্নাম ছড়াচ্ছে।

 

পিরোজপুরে প্রতিনিধি:-

এই ওয়েবসাইটের সকল লেখার দায়ভার লেখকের নিজের, স্বাধীন নিউজ কতৃপক্ষ প্রকাশিত লেখার দায়ভার বহন করে না।
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -