নাটোরে অন্ত:সত্বা গৃহবধু হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন

0
12

এস ইসলাম, নাটোর জেলা প্রতিনিধি।

নাটোরের বড়াইগ্রামে অন্ত:সত্বা গৃহবধু শাহিনুর খাতুনকে গলা কেটে হত্যার আসামিকে গ্রেপ্তার ও হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করেছে পুলিশ।

নিজের স্ত্রীর পরকীয়ার প্রতিশোধ নিতে গৃহবধু শাহিনুর খাতুনকে গলাকেটে হত্যা করে প্রতিবেশি মতিউর রহমান। আজ সকালে জেলা পুলিশ আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার তারেক যুবায়ের এই কথা বলেন।

অতিরিক্ত পুলিশ সুপার তারেক জানান, বড়াইগ্রাম উপজেলার ভবানীপুর কারিগরপাড়ার অন্তঃসত্ত্বা গৃহবধু শাহিনুর খাতুনের স্বামী রাশিদুল ইসলামের সাথে প্রতিবেশি মতিউর রহমানের স্ত্রীর পরকীয়া প্রেম চলে আসছিল। এ নিয়ে স্থানীয় ভাবে একাধিকবার সালিশ বৈঠকও হয়।

গত ৩১মে রাশিদুল প্রতিবেশী মতিউর রহমান এর স্ত্রী আছমা খাতুনকে নিয়ে বাড়ি থেকে পালিয়ে যায়। বিষয়টি জানাজানির পর ক্ষিপ্ত হয়ে উঠে মতিউর রহমান। নিজের স্ত্রীকে নিয়ে পালিয়ে যাওয়ার প্রতিশোধ নিতে গত ২জুন রাতে বাড়িতে একা পেয়ে ঘুমন্ত অবস্থায় অন্ত:সত্বা শাহিনুর খাতুনকে গলাকেটে হত্যা করে মতিউর রহমান। পরে তথ্য প্রযুক্তি সহায়তায় নাটোর জেলা পুলিশ মতিউর রহমানকে গতকাল বৃহস্পতিবার তার নিজবাড়ি থেকে আটক করে। ব্রিফিং শেষে আসামীকে নাটোর কোর্ট হাজতে পাঠিনো হয়েছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার।

প্রেস ব্রিফিংয়ের সময় বড়াইগ্রাম সার্কেল খায়রুল আলম সহ পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।