নানা আয়োজনে নওমালা মাধ্যমিক বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী উদযাপন

মোঃ ইয়াকুব আলী রুবেল 
প্রতিনিধি: বাউফল
পটুয়াখালীর বাউফল উপজেলার নওমালা মাধ্যমিক বিদ্যালয়ের আজ শনিবার পঞ্চাশ বছর পূর্তি (সুবর্নজয়ন্তী) উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে বিদ্যালয় প্রাঙ্গন প্রাক্তন শিক্ষার্থীদের মিলন মেলায় পরিনত হয়। সকাল থেকে সাবেক শিক্ষার্থীরা বিদ্যালয় মাঠে উপস্থিত হতে শুরু করে। সাবেক ও বর্তমান মিলিয়ে তিন সহাস্রাধিক শিক্ষার্থী উপস্থিত হয়। বর্তমানে ষষ্ঠ থেকে দশম শ্রেণি পর্যন্ত বিদ্যালয়টিতে শিক্ষার্থী সংখ্যা এক হাজার তিনজন।
শনিবার (২৪ ডিসেম্বর) সকাল ১০ টার সময়ে জাতীয় পতাকা ও শান্তির সাদা পতাকা উত্তোলণের মধ্যে দিয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার আল আমিন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নওমালা মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক ছাত্র ও একই বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি বিমান বাহিনীর সাবেক উইং কমান্ডার খ.ম মসিউর রহমান ওরফে লাভলু। সঞ্চালনায় ছিলেন সাবেক শিক্ষার্থী ও নওমালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. কামাল হোসেন বিশ্বাস।
স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক কে.এম নাসির উদ্দিন। স্মৃতিচারণ করে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বরগুনা জেলা জজ আদালতের দায়রা জজ মো. আনিসুর রহমান, পদ্মা অয়েলের মহাব্যবস্থাপক মো. আনোয়ার হোসেন, অগ্রণী ব্যাংক লিমিটেডের সহকারী মহাব্যবস্থাপক মো. শফিউল্লাহ, বাউফল আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোসা. আসমা পারভীন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের স্নাতকোত্তরের শিক্ষার্থী মো. জাহিদুল ইসলাম তালুকদার প্রমুখ।
অনুষ্ঠানে ব্যাচভিত্তিক মেধাবী শিক্ষার্থীদের (জীবিত ও মরনোত্তর) সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয় এবং সন্ধ্যায় জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এই ওয়েবসাইটের সকল লেখার দায়ভার লেখকের নিজের, স্বাধীন নিউজ কতৃপক্ষ প্রকাশিত লেখার দায়ভার বহন করে না।
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -