নাশতা করতে মালদ্বীপ গেছেন শ্রদ্ধা কাপুর!

0
197

মহামারি করোনাভাইরাসে অনেকটা ঢিলেঢালা সময় পার করছেন বলিডের অভিনেতা-অভিনেত্রীরা। বর্তমানে অলস সময় পার করছেন তারা, এ কারণে যেখানে ইচ্ছা হচ্ছে সেখানে ছুটছেন তারা। ঘুরছেন, ফিরছেন আর সেলফি তুলছেন। এবার বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রদ্ধা কাপুর ভক্তদের আবদার রাখতে সকালের নাশতা করতে মালদ্বীপ গেছেন।

বুধবার (৭ এপ্রিল) সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে এমনি একটি ছবি পোস্ট করেছেন বলিউডের এই তারকা অভিনেত্রী। যেখানে ক্যাপশনে লিখেছেন, হৃদয়ের দাবিতে সকালের নাশতা করার জন্যই মালদ্বীপে গেছেন তিনি।
করোনাকালে ঘোরার জন্য একমাত্র সংযুক্ত আরব আমিরাতের দুবাই আর মালদ্বীপ খোলা আছে। আর সেখানেই বলিউড তারকারা ঘোরাফেরা করছেন। প্রেমিক রোহান শ্রেষ্ঠকে নিয়ে অনেক আগেই মালদ্বীপ পাড়ি জমান শ্রদ্ধা কাপুর। সেখানেই তিনি কখনো সমুদ্রের ধারে ঘুরছেন আবার কখনো সমুদ্রে নেমে সকালের নাশতা করছেন।

এর আগে সমুদ্রের পাড়ের একটি ছবি শেয়ার করে শ্রদ্ধা লেখেন, ‘স্বর্গে আরেকটা দিন।’ অন্য আরেকটি ছবিতেও সমুদ্রের পাড়ে দাঁড়িয়ে আছেন তিনি। লিখেছেন, ‘দৌড়ে প্রকৃতির কাছে যাচ্ছি।’

মালদ্বীপে ঘুরেফিরে সমুদ্রপাড়ে বালি মেখে একের পর এক ছবি আর ভিডিও পোস্ট করছেন শ্রদ্ধা কাপুর। আর সেগুলো দেখে ভক্তদের যেন আনন্দের শেষ নেই।

এদিকে শ্রদ্ধা আর তার দীর্ঘদিনের বন্ধু বলিউডের মডেল ফটোগ্রাফার রোহান শ্রেষ্ঠর প্রেম, বিয়ে নিয়ে চলছে নানা গুঞ্জন। সেই গুঞ্জনের ভেতরেই শ্রদ্ধা মালদ্বীপ গিয়েছিলেন খালাতো ভাইয়ের বিয়েতে। সেখানে সঙ্গী হয়েছিল প্রেমিক রোহানও।
শ্রদ্ধা কাপুরকে সবশেষ দেখা গেছে ‘বাঘি থ্রি’ সিনেমায়। ছবিটি ৯০ কোটি টাকা খরচ করে বানানো হয়েছিল কিন্তু বক্স অফিস থেকে তুলে এনেছিল মাত্র ৯৮ কোটি টাকা। এরপর আর নতুন কোনো ছবিতে অভিনয় করার খবর পাওয়া যায়নি। আপাতত ব্যক্তিগত জীবন উপভোগ করতেই ব্যস্ত তিনি।
করোনা ভাইরাস লাইভ