নিজের বেডরুম সিক্রেট ফাঁস করে দিলেন মালাইকা অরোরা

স্বাধীন নিউজ ডেস্ক!

বলি দুনিয়ায় মালাইকা অরোরা হলেন এমন একজন অভিনেত্রী যিনি তার অভিনয়ের মাধ্যমে দর্শককুলের মধ্যে নিজের একটি আলাদা পরিচয় তৈরি করে ফেলেছেন। বিগত বহু বছর ধরে তিনি বলিউডে রাজ করে চলেছেন। একজন নৃত্যশিল্পী হিসেবে নিজের ক্যারিয়ার শুরু করলেও, বেশ কিছু ছবিতে অভিনয় করতে আমরা তাকে দেখেছি।

এই মুহূর্তে তিনি মূলত তার ব্যক্তিগত জীবনের জন্য চর্চার মধ্যে রয়েছেন। এই মুহূর্তে তিনি সম্পর্কে রয়েছেন অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে। তাদের দুজনের এই সম্পর্ক নিয়ে সোশ্যাল মিডিয়াতে কাটাছেঁড়ার শেষ নেই। অর্জুন কাপুর বয়সে মালাইকা আরোরা থেকে ১২ বছরের ছোট এবং এই বিষয়টি নিয়ে এই সোশ্যাল মিডিয়াতে চর্চা চলে সব সময়। তবে এবারে নিজের ব্যক্তিগত সম্পর্কের আরও একটি বিষয়ের কারণে এবার সোশ্যাল মিডিয়ার চর্চায় উঠে এসেছেন অভিনেত্রী মালাইকা আরোরা। তিনি সম্প্রতি নিজের বেডরুম সিক্রেট শেয়ার করেছেন সকলের সাথে এবং তিনি জানিয়েছেন কেন তিনি এবং অর্জুন কাপুর একেবারে পারফেক্ট কাপল।

Advertisement

আপনাদের জানিয়ে রাখি মালাইকা অরোরা এবং অর্জুন কাপুর একে অপরকে যেন একেবারে চোখে হারান এবং সবসময়ই অর্জুন কাপুরকে মালাইকার খেয়াল রাখতে দেখা যায়। আগে হয়তো ব্যাপারটা একটু লুকিয়ে চুরিয়ে হলেও এখন সবার সামনেই অর্জুন এবং মালাইকা প্রেমটা করেন। দেখলেই বোঝা যায় তারা দুজন নিজেদের সম্পর্ক নিয়ে বেশ সিরিয়াস এবং তাদের দুজনের ব্যক্তিগত জীবনটাও বেশ মধুর। সম্প্রতি একটি সাক্ষাত্‍কারে মালাইকা আরোরা নিজের বেডরুম সিক্রেট শেয়ার করেছেন এবং বলেছেন অর্জুন কাপুর প্রতি রাতে তাকে খুশি করেন।

মালাইকা আরোরা জানিয়েছেন, “অর্জুন প্রতি রাতে আমাকে আবারো অষ্টাদশী যুবতী করে তোলে। মাঝে মধ্যে আমাদের মধ্যে ঝামেলা ঝগড়া হয়। সেটা পৃথিবীর সমস্ত কাপলের মধ্যেই হয়ে থাকে। কিন্তু, তারপরেও আমাদের সম্পর্কের মধ্যে কোনরকম অম্লত্ব আসেনি। কখনো কখনো আমাদের মধ্যে মারপিট হয়ে যায়, কিন্তু তবুও অর্জুন সবসময় আমার খেয়াল রাখে।” এছাড়াও নিজের সম্পর্কের ভবিষ্যতের কথাও তিনি বললেন। মালাইকা বললেন, তার সাথে নিজের শেষ নিঃশ্বাস ত্যাগ করতে চান তিনি। তিনি আরো বলেন, “অর্জুন আমার কিছু না বলাতেই সবকিছু বুঝে ফেলে। এমনকি ১২ বছরের ছোট হওয়ার পরেও, আমাদের বোঝাপড়া খুব শক্তিশালী এবং আমরা আমাদের সম্পর্ক নিয়ে খুব খুশি।”

এই ওয়েবসাইটের সকল লেখার দায়ভার লেখকের নিজের, স্বাধীন নিউজ কতৃপক্ষ প্রকাশিত লেখার দায়ভার বহন করে না।
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -