নুরের বিরুদ্ধে সুধারাম থানায় লিখিত অভিযোগ

জেলা প্রতিনিধি, নোয়াখালী

গণঅধিকার পরিষদের সদস্য সচিব ও ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুরের বিরুদ্ধে রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্রে লিপ্ত থাকার অভিযোগ এনে নোয়াখালীর সুধারাম মডেল থানায় অভিযোগ দায়ের করা হয়েছে

রোববার (৮ জানুয়ারি) দুপুরে সুধারাম মডেল থানায় উপস্থিত থেকে ডিউটি অফিসারের হাতে অভিযোগপত্রটি তুলে দেন বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ নোয়াখালীর সভাপতি সাফায়েত হোসেন।

সুধারাম মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

অভিযোগ পত্রে বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ নোয়াখালীর সভাপতি সাফায়েত হোসেন উল্লেখ করেন, দেশের একজন সাধারণ নাগরিক হিসেবে আমি গণমাধ্যমে ও সামাজিক যোগাযোগমাধ্যমে দেখতে পাই, বাংলাদেশ গণঅধিকার পরিষদ নামক তথাকথিত রাজনৈতিক দলের সদস্য সচিব নুরুল হক নুর ওমরা হজ করার কথা বলে বিদেশে সফরে গিয়ে সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে অস্বীকৃত ইসরাইল রাষ্ট্রের গোয়েন্দা সংস্থা মোসাদের এজেন্ট মেন্দি এন সাফাদির সঙ্গে বৈঠক করে বাংলাদেশের নির্বাচিত সরকার উৎখাতের দেশবিরোধী রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। মোসাদ এজেন্ট মেন্দি এন সাফাদির সঙ্গে নুরুল হক নুরের ছবি ও তার স্বীকারোক্তিমূলক কথোপকথন ইতোমধ্যেই ফেসবুকসহ বিভিন্ন সামাজিক মাধ্যমে এখন আলোচনার কেন্দ্রবিন্দু। আল্লাহর পবিত্র কাবাঘর তাওয়াফের নাম করে বিদেশে গিয়ে ইয়াহুদি চক্রের সঙ্গে হাত মিলিয়ে নুরুল হক নুর প্রকৃতপক্ষে বাংলাদেশের রাষ্ট্র, সরকার ও পবিত্র ধর্ম ইসলামের মধ্যে বিভেদ সৃষ্টির হীনচক্রান্তে লিপ্ত।

তিনি আরও উল্লেখ করেন, ইসলামের খোলসে মাথা নেড়িয়ে টুপি পরে জুয়িশ জায়নবাদী প্রজেক্ট বাস্তবায়নের জন্য বাংলাদেশের শান্তিপ্রিয় মুসলমানদের মধ্যে বিভেদ সৃষ্টির পাঁয়তারা করছে এবং সরকারের পদস্থ বিভিন্ন ব্যক্তিকে ফেসবুক লাইভে হুমকি-ধামকি দিচ্ছে। বাংলাদেশ রাষ্ট্র নিপীড়িত ফিলিস্তিনদের অধিকারের পক্ষে সবসময় থাকলেও ইজরাইল ও মোসাদের সহযোগিতায় নুরুল হক নুর ও তার রাজনৈতিক দল গণঅধিকার পরিষদ সাধারণ নেতাকর্মীদের

উস্কে দিয়ে রাষ্ট্রের মধ্যে ঘৃণা, বিদ্বেষ-বিশৃঙ্খলা সৃষ্টি করে আইন বলে প্রতিষ্ঠিত বৈধ সরকার উৎখাতের ষড়যন্ত্রে লিপ্ত বিধায় নুরুল হক নুর রাষ্ট্রদ্রোহিতামূলক অপরাধ সংগঠিত করেছে। এ অভিযোগে তার বিরুদ্ধে মামলা দায়েরপূর্বক আইনানুগ ব্যবস্থা নেওয়ারও দাবি জানানো হয় অভিযোগপত্রে।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চের নোয়াখালী জেলা সভাপতি সাফায়েত হোসেন বলেন, নুরুল হক নুর রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্রে লিপ্ত থাকার বিষয়টি দেশের মানুষের কাছে স্পষ্ট হয়েছে। আমরা চাই এ বিষয়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করে তাকে আইনের আওতায় আনুক।

সুধারাম মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম বলেন, আমরা লিখিত একটি অভিযোগ পেয়েছি। এখনও মামলা হয়নি। ঊর্ধ্বতন কর্মকর্তারা এটি যাচাই করে মামলা হিসেবে নিতে বললে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এই ওয়েবসাইটের সকল লেখার দায়ভার লেখকের নিজের, স্বাধীন নিউজ কতৃপক্ষ প্রকাশিত লেখার দায়ভার বহন করে না।
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -