নোয়াখালীতে ১১০০ দুস্থ মানুষকে শীতবস্ত্র দিলেন সেনাপ্রধান

জেলা প্রতিনিধি, নোয়াখালী

নোয়াখালীর হাতিয়ার স্বর্ণদ্বীপে ১ হাজার ১০০ অসহায় ও দুস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন সেনাবাহিনীর প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ। শনিবার (৩১ ডিসেম্বর) দুপুরে ৩৩ পদাতিক ডিভিশনের শীতকালীন প্রশিক্ষণ এলাকা পরিদর্শন শেষে স্বর্ণদ্বীপে শীতবস্ত্র বিতরণ করেন তিনি।

এ সময় সেনাপ্রধান বলেন, বাংলাদেশ সেনাবাহিনী আজ একটি দক্ষ, সুশৃঙ্খল ও সুসংগঠিত বাহিনী রূপে আত্মপ্রকাশ করেছে। ভবিষ্যতেও বাংলাদেশ সেনাবাহিনীর এ ধরনের জনসেবামূলক কর্মকাণ্ড অব্যাহত থাকবে। চলমান এই শীতকালীন প্রশিক্ষণ সেনাবাহিনীর দক্ষতা ও পেশাদারিত্ব বৃদ্ধিতে উল্লেখ্যযোগ্য ভূমিকা রাখবে।

জানা যায়, সেনাবাহিনীর ১০ পদাতিক ডিভিশন এবং ৩৩ পদাতিক ডিভিশনের ব্যবস্থাপনায় নোয়াখালীর স্বর্ণদ্বীপে ১ হাজার ১০০ অসহায় ও দুস্থ মানুষের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করেন সেনাপ্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ। শীতবস্ত্র বিতরণের পাশাপাশি সেনাবাহিনীর শীতকালীন প্রশিক্ষণ এলাকায় অসহায়, দুস্থ ও গরিবদের চিকিৎসাসেবা প্রদানের লক্ষ্যে ফ্রি মেডিকেল ক্যাম্প পরিচালনা করা হচ্ছে।

এ সময় বাংলাদেশ মেশিন টুলস ফ্যাক্টরির ব্যবস্থাপনা পরিচালক মেজর জেনারেল সুলতানুজ্জামান মো. ছালেহ উদ্দিন, জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) ও এরিয়া কমান্ডার (কক্সবাজার এরিয়া) মেজর জেনারেল মো. ফখরুল আহসান প্রমুখ উপস্থিত ছিলেন।

এই ওয়েবসাইটের সকল লেখার দায়ভার লেখকের নিজের, স্বাধীন নিউজ কতৃপক্ষ প্রকাশিত লেখার দায়ভার বহন করে না।
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -