advertisement

নোয়াখালীতে নির্বাচন অফিসে প্রবাসীকে মারধর

এম.এস আরমান,নোয়াখালী।

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলা নির্বাচন অফিসে সৌদি প্রবাসী আজগর হোসেনকে মারধর করে অফিস থেকে তাড়িয়ে দেয়ার অভিযোগ উঠেছে নির্বাচন কর্মকর্তা শেখ ফরিদ ও অফিস সহকারী আউয়ুব উল্যাহর বিরুদ্ধে।

সোমবার (২৮ নভেম্বর) সকাল ১১ টার দিকে সোনাইমুড়ী উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে এ ঘটনা ঘটে।

বিচার চেয়ে ভুক্তভোগী সোনাইমুড়ী উপজেলার নদনা ইউনিয়নের উত্তর শাকতলা গ্রামের তোফায়েল আহম্মদের পুত্র সৌদি প্রবাসী আজগর হোসেন সোনাইমুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ করেন।

লিখিত অভিযোগে জানা যায়, সোমবার সকাল ১১ টার দিকে জাতীয় পরিচয় পত্র সংশোধনের আবেদন ভুল হওয়ার কারনে অনলাইন আবেদন কপি ডিলিট করার জন্য সোনাইমুড়ী উপজেলা নির্বাচন অফিসে প্রবাসী আজগর হোসেন যান। হঠ্যাৎ উপজেলা নির্বাচন কর্মকর্তা শেখ ফরিদ রাগান্নিত হয়ে কাগজ পত্র ছুড়ে ফেলে দেয়। এ সময় প্রবাসী প্রতিবাদ করলে অফিস সহকারী আউয়ুব উল্যাহ ও নির্বাচন কর্মকর্তা শেখ ফরিদ তাকে কয়েক বার ধাক্কা মেরে ও কিলঘুষি দিয়ে অফিস থেকে তাড়িয়ে দেয়। নির্বাচন কর্মকর্তা শেখ ফরিদ তেড়ে এসে তাকে পুলিশের ভয়-ভীতি ও বাথরুমে আটকে রাখার হুমকি ধমকি প্রদর্শন করে।

এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভুক্তভোগীর একটি ভিডিও ভাইরাল হয়। ভিডিওতে প্রবাসী আজগর হোসেন কান্না জড়িত কন্ঠে বলতে শুনাযায় তিনি সেবা নিতে সোনাইমুড়ী উপজেলা নির্বাচন অফিসে যান। হঠ্যাৎ নির্বাচন কর্মকর্তা এখন কোন কাজ হবে না বলেই রেগে গিয়ে কাগজ ছুড়ে ফেলে দেন। কেনো হবেনা জানতে চাইলে তিনি বলেন উপজেলা ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষনা হয়েছে। আমরা এখন নির্বাচন নিয়ে ব্যস্ত বলেই তার অফিসের আউয়ুব উল্যা তাকে কয়েকবার ধাক্কা দেয় ও নির্বাচন কর্মকর্তাসহ তাকে মারধর করে। তিনি এ ঘটনার সুষ্ট তদন্ত করে দোষীদের শাস্তি দাবি করেন।

সোনাইমুড়ী উপজেলা নির্বাচন কর্মকর্তা শেখ ফরিদ জানান, এ উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ২৭ তারিখে ঘোষনা হয়েছে। আমরা নির্বাচন নিয়ে খুবই ব্যস্ত আছি। সকালে অফিসে এক প্রবাসীর সাথে কিছু ভুল বুঝাবুঝি হয়েছে।

সোনাইমুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা ফজলুর রহমান নির্বাচন কর্মকর্তা ও তার অফিসের এক কর্মচারীর বিরুদ্ধে মারধর ও অসদাচরণ নিয়ে লিখিত অভিযোগ পেয়েছেন বলে নিশ্চিত করেছেন। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

spot_imgspot_imgspot_imgspot_img
এই বিভাগের আরও খবর
- Advertisment -spot_img

সর্বাধিক পঠিত