নোয়াখালীতে যাত্রীবাহী মাইক্রোবাস এক্সিডেন্টে আহত-১৪

0
48

এম.এস আরমান,নোয়াখালী।

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার জিরতলী ইউনিয়নে লক্ষ্মীপুর-নোয়াখালী সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে একটি যাত্রীবাহী মাইক্রোবাস খালে পড়ে গেছে। এতে নারী ও শিশুসহ গাড়ীতে থাকা ১৪জন যাত্রী আহত হয়েছেন। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশংকাজন।

বৃহস্পতিবার ভোরে পেনাকাটা পোল এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

আহতরা হচ্ছেন, খুলনা জেলার খালিশপুর থানার ওয়াসিব হাসান (৪৩), দৌলতপুর থানার তুহিন খান (৩৮), কাঠালিয়া থানার তাসলিমা আক্তার (৩৮), কাশদিয়া থানার অনিক (২৮), বাগেরহাট জেলার চিতলমারী থানার শুক্কুর আলী (১৭), ফকিরহাট থানার রবিউল (২৮), গোপালগঞ্জ জেলার কাটারীপাড়া থানার তাহমিন হোসেন (২৬), চাঁদপুর জেলার আয়েশা আক্তার (৪), পরমজাখান এলাকার তাসলিমা (৩৩) ও একই এলাকার ইয়াছিন (১১)সহ ১৪জন। আহতদের নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার চট্টগ্রামের উদ্দেশ্যে খুলনা থেকে একটি যাত্রীবাহী মাইক্রোবাস ছেড়ে আসে। পথে গোপালগঞ্জ ও চাঁদপুর থেকেও যাত্রী নেয় গাড়ীটি। বৃহস্পতিবার ভোরের দিকে মাইক্রোবাসটি নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার পেনাকাটা পোল এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে শুকনা (পানি নেই) খালে পড়ে দুমড়ে মুছড়ে যায়। এতে গাড়ীতে থাকা সকল যাত্রী গুরুত্ব আহত হন। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

আহত এক যাত্রী জানান, তারা সবাই ঘুমে ছিলেন। হঠাৎ করে গাড়ী দূূর্ঘটনার শিকার হওয়ার পর সবাই আহত হন। প্রধান সড়ক থেকে অন্তত ২০ফুট নিচে ছিটকে পড়েছিল গাড়ীটি।

বেগমগঞ্জ মডেল থানার ওসি কামরুজ্জামান সিকদার বিষয়টি নিশ্চিত করে জানান, আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।