নড়াইল মাইজপাড়ায় দু:স্থ্য ও অসহায় মানুষের মাঝে নগদ অর্থ বিতরণ

0
36

মিশকাতুজ্জামান,নড়াইল:

নড়াইল সদর উপজেলা ১নং মাইজপাড়া ইউনিয়নে মননীয় প্রধানমন্ত্রী দেশ রত্ন শেখ হাসিনা করোনা কালে নগদ অর্থ উপহার প্রদান করেন। ১ নং মাইজপাড়া ইউনিয়নে অসহায় হতদরিদ্র মাঝে ১ হাজার টাকা করে ৩৫৬ জনকে ৩ লক্ষ ৫৬ হাজার টাকা বিতরন করেন।
বুধবার (১৪ জুলাই ) সামাজিক দূরত্ব বজায় রেখে শত ভাগ মাক্স ব্যবহার করে মাইজপাড়া ইউনিয়ন পরিষদে এই অর্থ বিতরন করেন ১নং মাইজপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো:জিল্লুর রহমান।
এ সময় উপস্থিত ছিলেন ০১নংওয়ার্ড মেম্বার মো:আক্তার, ০২ নং ওয়ার্ড মেম্বার মো:আয়নাল হোসেন ,০৩ নং ওয়ার্ড মেম্বার মো:রফিকুল ইসলাম,০৪ ওয়ার্ড মেম্বার মো:নাজমুল হুদা টগর,০৫ নং ওয়ার্ড মেম্বার মো: সোহরাব হোসেন, ০১,০২,০৩ নং ওয়ার্ড এর সং:মহিলা মেম্বার মোছা:লাবলি।
উপস্থিত ছিলেন ১নং মাইজপাড়া ইউনিয়ন পরিষদের সচিব , মাইজপাড়া ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি, উপস্থিত ছিলেন মাইজপাড়া ইউনিয়নের সুশীল সমাজের জনগণ।
অন্যান্য দের মধ্য উপস্থিত ছিলেন নড়াইল সদর থানার এস আই মো:মফিজুল ইসলাম ও এ এস আই মো: শরিফুল ইসলাম।

এ সময় মাইজপাড়া ইউনিয়নের পরিষদে চেয়ারম্যান মো:জিল্লুর রহমান বলেন মননীয় প্রধানমন্ত্রী দেশ রত্ন শেখ হাসিনাকে ধন্যবাদ জানায় বলেন আমার ইউনিয়নের অসহায় হতদরিদ্র মাঝে পবিত্র ঈদুল আযহা সামনে রেখে এদের কে নগদ অর্থ প্রদান করতে পেরে আমি আবারো মননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই, এই অর্থ হাতে পেয়ে অসহায় হতদরিদ্র মানুষ খুব খুশি।