নড়াইল সদর উপজেলায় নবাগত ইউএনও সাদিয়া ইসলামের যোগদান

0
37

মিশকাতুজ্জামান,নড়াইল:

নড়াইল সদর উপজেলা পরিষদে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে সাদিয়া ইসলাম যোগদান করেছেন। এর আগে তিনি খুলনা জেলার তেরখাদা উপজেলা নির্বাহী অফিসার হিসেবে কর্মরত ছিলেন।
বৃহস্প্রতিবার দুপুরে নড়াইল সদর উপজেলা পরিষদ মিলনায়তনে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তাকে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেন উপজেলা পরিষদের কর্মকর্তা, কর্মচারী সহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ।
এর আগে বুধবার সকালে বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার সালমা সেলিম নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া ইসলামের কাছে ক্ষমতা হস্তান্তর করেন। এসময় সহকারী কমিশনার (ভূমি) কৃষ্ণা রায় সহ উপজেলা পরিষদে কর্মরত কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।
জানাগেছে, সাদিয়া ইসলাম ৩৩তম বিসিএস এ প্রশাসন ক্যাডারে প্রথমে নীলফামারী জেলা প্রশাসকের কার্যালয়ে সহকারী কমিশনার হিসেবে যোগদান করেন। এরপর সাতক্ষীরা জেলা প্রশাসকের কার্যালয়ে সহকারী কমিশনার ও পরে দিনাজপুর সদর উপজেলায় সহকারী কমিশনার (ভূমি) হিসেবে যোগদান করেন। পদোন্নতি পেয়ে খুলনা জেলার তেরখাদা উপজেলায় উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদান করেন। এরপর গত ১৯ মে নড়াইল সদর উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদান করেন তিনি।
সাদিয়া ইসলামের পৈত্রিক বাড়ি যশোরের শার্শায়। পিতার নাম কেএম নজরুল ইসলাম এবং মাতার নাম জেবুন্নেছা খানম। স্বামী মোঃ ফখরুল হাসান নড়াইলের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) হিসেবে কর্মরত আছেন দাম্পত্য জীবনে তাঁদের একটি ছেলে ও একটি মেয়ে সন্তান রয়েছে।
নবাগত ইউএনও সাদিয়া ইসলাম বলেন, ‘ আমি দায়িত্বপালনকালে চেষ্টা করবো সরকারী নির্দেশনা বাস্তবায়ন করার। নড়াইল-২ আসনের মাননীয় সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা ও নড়াইল জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান স্যারের নির্দেশনা তোমাবেক কাজ করার চেষ্টা করবো। সকলের আন্তরিক সহযোগিতা নিয়ে সততা ও নিষ্ঠার সাথে আমার ওপর অর্পিত দায়িত্ব পালন করতে চাই। সবাই আমার জন্য দোয়া করবেন।