পদত্যাগ করলেন ডা. মুরাদ হাসান

স্বাধীন নিউজ ডেস্ক

সচিবালয়ে নিজ দপ্তরে পদত্যাগপত্র পাঠিয়ে দিয়েছেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। ব্যক্তিগত কারণ দেখিয়ে মন্ত্রীসভা থেকে পদত্যাগ করলেন তিনি। চট্টগ্রামে অবস্থান করায় মুরাদের পক্ষে মন্ত্রণালয়ের একজন প্রতিনিধি পদত্যাগপত্র জমা দেন।

এর আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে অশালীন মন্তব্যের কারণে তথ্য প্রতিমন্ত্রীকে পদত্যাগ করতে নির্দেশ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর নির্দেশনায় এবার পদত্যাগ করলেন তিনি। পদত্যাগপত্রে ব্যক্তিগত কারণে পদত্যাগ করার কথা উল্লেখ রয়েছে।

সোমবার (৬ ডিসেম্বর) রাতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের তার বাসভবনে সাংবাদিকদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে এ বিষয়ে কথা হয়েছে এবং আমি রাত ৮টায় প্রতিমন্ত্রী মুরাদ হাসানকে বার্তাটি পৌঁছে দিই।

উল্লেখ্য, সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ডা. মুরাদ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমান ও তার মেয়ে জাইমা রহমানকে নিয়ে অসৌজন্যমূলক কথা বলেন। এছাড়াও চিত্রনায়িকা মাহিয়া মাহির সঙ্গে তার একটি অশ্লীল ফোনালাপ ফাঁস হয়। এরপর থেকেই তাকে নিয়ে ব্যাপক সমালোচনা হয় এবং বিভিন্ন মহলে তার শাস্তির দাবি ওঠে।

spot_imgspot_imgspot_imgspot_img
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -