পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে রূপনগর বাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন, সাবেক ছাত্রনেতা রূপনগর থানা যুবলীগের অন্যতম যুবনেতা মোঃ মাহফুজুর রহমান সেলিম ।

0
7

স্টাফ রিপোর্টার:

ঈদের শুভেচ্ছা বার্তায়, যুবলীগ নেতা মোঃ মাহফুজুর রহমান সেলিম বলেন,পবিত্র ঈদ-উল-আযহা মহিমায় উদ্ভাসিত হয়ে উঠুক সকলের জীবন, সম্প্রীতি ও ভ্রাতৃত্ববোধ, সামাজিক সম্প্রীতি।

কোভিড (১৯) বৈশ্বিক মহামারীর মুহূর্তে পবিত্র ঈদু উল আযহার আগমন। এই দুঃসময়টাতেও থেমে থাকবে না ঈদ আনন্দ।

তিনি আরও বলেন, আত্মত্যাগ এবং আল্লাহ’র প্রেমে আত্মসমর্পণের বার্তা নিয়ে আসে পবিত্র ঈদুল আযহা। কোরবানির এই ত্যাগের মর্ম অনুধাবন করে সমাজে শান্তি ও কল্যাণের পথ রচনা করতে আমাদের সংযম ও ত্যাগের মানসিকতায় উজ্জীবিত হতে হবে। ত্যাগের শিক্ষা আমাদের ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলিত হলেই প্রতিষ্ঠিত হবে শান্তি ও সৌহার্দ্য ।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে যুবলীগ নেতা মোঃ মাহফুজুর রহমান সেলিম বলেন, করোনাকালীন এই সময়েও থেমে নেই দেশের উন্নয়ন অগ্রগতির চাকা। জাতির জনকের কন্যা জননেত্রী শেখ হাসিনার সরকারের আন্তরিক প্রচেষ্টা এবং ত্বড়িত হস্তক্ষেপের কারণে পৃথিবীর বিভিন্ন দেশের চেয়ে বাংলাদেশের করোনা পরিস্থিতি মধ্যেও উন্নয়ন অব্যাহত রয়েছে। তিনি ঈদ উৎসব পালনকালেও সবাইকে সরকারি স্বাস্থবিধি পালন করার মাধ্যমে ঈদ পালনের আহবান জানান।

পরিশেষে তিনি সামাজিক দুরত্ব বজার রাখা ও মাস্ক পরিধান করার জন্য সকলকে আহ্বান করেন।

পরিশেষে রূপনগরের সকল শ্রেণী-পেশার মানুষদের কে জানাই পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা, ঈদ মোবারক ।