পরিবারের ৩ ব্যক্তির হিন্দু ধ’র্ম থেকে ইস’লাম গ্রহণ!

0
18

স্বাধীন নিউজ ডটকম।

ফেনীর একই পরিবারের ৩ ব্যক্তির হিন্দু ধ’র্ম থেকে ইস’লাম গ্রহণ!

ফেনী সদর উপজে’লার পাঁচগাছিয়া ইউনিয়নে হিন্দু ধ’র্ম থেকে একই পরিবারের তিন ব্যক্তি ইস’লাম ধ’র্ম গ্রহণ করেছেন। তারা চট্টগ্রাম নোটারি পাবলিক কার্যালয়ে উপস্থিত হয়ে বুধবার ইস’লাম ধ’র্ম গ্রহণের ঘোষণা দেন।তারা হলেন- পাঁচগাছিয়া গ্রামের নাথ বাড়ির বিনোদ বিহারী নাথের মে’য়ে খুকু রানী নাথ, তার ছে’লে এসকে রনি দাস ও জনি চন্দ্র দাস।

ইস’লাম ধ’র্ম গ্রহণের পর এসকে রনি দাস (বর্তমান নাম তাজওয়ার ইস’লাম সাকিফ) বলেন, ‘দীর্ঘদিন ধরে আমি ইস’লাম ধ’র্মের বিভিন্ন গ্রন্থ পাঠ করি। পরে মা ও ভাইয়ের সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নিই ইস’লাম ধ’র্ম গ্রহণের। আম’রা চট্টগ্রামের নোটারি পাবলিক কার্যালয়ে গিয়ে সাক্ষীদের সামনে ইস’লাম ধ’র্ম গ্রহণের বিষয়ে দালিলিক কার্যক্রম শেষ করি।’

জনি দাসের মা খুকু রানী নাথের নাম সালমা ইস’লাম সারা, তার নিজের নাম তাজওয়ার ইস’লাম সাকিফ ও ভাইয়ের নাম ওয়াহিদুল ইস’লাম আয়ান রাখা হয়েছে ইস’লাম ধ’র্ম গ্রহণ করার পর।

এর আগে তারা চট্টগ্রামের হাটহাজারী এলাকার আল জামিয়াতুল আহলিয়া দারুল উলুম মঈনুল ইস’লামের পরিচালক আল্লামা মুহাম্ম’দ জুনায়েদ বাবুনগরীর কাছে উপস্থিত হয়ে পবিত্র কালিমা পাঠ করে ইস’লাম গ্রহণ করেন ।

এ বিষয়ে স্থানীয় পাঁচগাছিয়া ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান আনোয়ার হোসেন মানিক জানান, ইস’লাম ধ’র্ম গ্রহণের বিষয়টি তিনি শুনেছেন। তবে ওই পরিবার দীর্ঘদিন চট্টগ্রামে থাকে বলে এ মুহূর্তে তার কাছে তেমন কোনো আপডেট নেই।