পরিমনির পাশে ছিলাম, আছি, থাকবো: অঞ্জনা

0
45

বিনোদন প্রতিবেদক

গ্রেপ্তারের ২৬ দিন পর জামিন পেয়েছেন চিত্রনায়িকা পরীমণি। মঙ্গলবার ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশের আদালত শুনানি শেষে তার জামিন মঞ্জুর করেন।

পরীমণির জামিনে চিত্রনায়িকা অঞ্জনা খুব খুশি হয়েছেন জানিয়ে ফেসবুকে লিখেছেন, আলহামদুলিল্লাহ পরীমনির জামিন মঞ্জুর। সঠিক পথে এগিয়ে চলে নিজের জীবনকে আরো সুন্দর করবে। আমাদের চলচ্চিত্রকে সমৃদ্ধময় করবে তোমার প্রতিভাময় সু” অভিনয় দিয়ে আমি এই আশীর্বাদ করি। পরিমনির পাশে আমি সবসময় ছিলাম ইনশাআল্লাহ ভবিষ্যতে থাকবো।

অঞ্জনা বলেন, পরিকে নিয়ে আমার দেয়া স্ট্যাটাসগুলো এখনো আমার প্রোফাইলে আছে সবগুলো পজেটিভ আমি ওর পক্ষেই লিখেছি। কেউ বিভ্রান্ত মুলক কমেন্ট করার আগে স্ট্যাটাস গুলো দেখে আসবেন আশা করি।

এর আগে পরীমণিকে গ্রেপ্তারের দুইদিন পরই তরিঘরি সংসবাদ সম্মেলন করে তার সদস্যপদ স্থগিত করে শিল্পী সমিতি। সেই সংবাদ সম্মেলনে হাজির ছিলেন অঞ্জন। শিল্পী সমিতির কার্যকরি পরিষদের সদস্যও তিনি। সংবাদ সম্মেলনের পর গণমাধ্যমে সেদিন পরীমণি ইস্যুতে অঞ্জনা বলেন, ‘সন্ধ্যার পর মেয়েদের বের হওয়া ঠিক না। শুধু পরীমণির নয়, গোটা সমাজের নারীদের এটা মনে রাখা উচিত।’

তিনি আরও বলেন,‘সে (পরীমণি) ঘরের মধ্যে কী করল সেটা আমাদের দেখার বিষয় না। কিন্তু তার ব্যক্তিগত কোনো অপরাধ বা কর্মকাণ্ড যদি জনসম্মুখে চলে আসে তখনই শিল্পী সমিতির দেখার বিষয়।’

এদিকে আজ আসামি পরীমনির পক্ষে তার আইনজীবী মো. মজিবুর রহমান আদালতে জামিন চেয়ে শুনানি করেন। অন্যদিকে রাষ্ট্রপক্ষের কৌঁসুলি (পিপি) আব্দুল্লাহ আবু তাঁর জামিনের বিরোধিতা করেন। উভয় পক্ষের শুনানি শেষে আদালত তার জামিন মঞ্জুর করেন।