পলাশ-প্রীতমের সিনেমায় ‘অপু ভাই’!

0
13

বিনোদন ডেস্ক

গত বছর তাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রচুর আলোচনা-সমালোচনা হয়েছিল। টিকটক ও লাইকিতে তিনি ছিলেন জনপ্রিয়দের সারিতে। রঙ করা চুল আর বিভিন্ন সংলাপ বলে নেটিজেনদের হাসির খোরাক জুগিয়েছেন তিনি।

নাম তার ইয়াসিন আরাফাত অপু। তবে দেশজুড়ে তিনি অপু ভাই নামে পরিচিতি পেয়েছিলেন। টিকটক ভিডিও ঘিরে একটি মারামারির ঘটনায়ও জড়িত ছিলেন তিনি। যার কারণে গ্রেপ্তার হয়ে জেলও খেটেছেন।

এবার সেই অপু ভাই আসছেন সিনেমায়! শুনে অবাক হতেই পারেন। কিন্তু ঘটনা সত্যি। দেশের টিভি নাটকে অন্যতম মেধাবী ও সফল নির্মাতা আদনান আল রাজীবের মুক্তি প্রতীক্ষিত ওয়েব ফিল্ম ‘ইউটিউমার’-এ অভিনয় করেছেন অপু। ফিল্মটির সদ্য প্রকাশ্যে আসা ট্রেলারে তাকে দেখা গেছে।

সোশ্যাল মিডিয়ার কিছু বিতর্কিত বিষয় নিয়েই নির্মিত হয়েছে ‘ইউটিউমার’। অন্তর্জালে কেউ রাতারাতি হয়ে উঠতে পারে তারকা, আবার মুহূর্তেই নেমে যেতে পারে পায়ের তলায়। সেই বার্তাই দেওয়া হচ্ছে ওয়েব ফিল্মটিতে। তবে নির্মাণ ও গল্প বলার কৌশলে থাকছে ভিন্নতা।

এ বিষয়ে নির্মাতা আদনান আল রাজীব বলেছেন, মানুষের শরীরে যেমন টিউমার হলে কেটে ফেলে দিতে হয়, তেমনি প্রত্যেকটি ক্ষেত্রে এই বিষয়টা চলে আসে। ইউটিউবে ক্রিয়েটরদের প্রয়োজন রয়েছে। কিন্তু টিউমারদের প্রয়োজন নেই। এসব টিউমার কেটে ফেলে দেওয়া উচিৎ কি না, আর না কেটে ফেললে কী অবস্থার সৃষ্টি হবে, সেটা দর্শকরা এই ফিল্মে দেখতে পাবেন।

‘ইউটিউমার’-এর মূল দুটি চরিত্রে অভিনয় করেছেন জিয়াউল হক পলাশ ও সংগীত তারকা প্রীতম হাসান। এছাড়াও আছেন শরাফ আহমেদ জীবন, তৌহিদ আফ্রিদি, সালমান মুক্তাদির, তাহসিনেশন, গাউসুল আলম শাওনসহ অনেকেই। ঈদের দিন ফিল্মটি মুক্তি পাবে ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকি-তে।