পাংশায় জেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যগনের সংবর্ধনা

আলামিন হোসেন শাকির
রাজবাড়ী প্রতিনিধিঃ
রাজবাড়ীর পাংশায় রাজবাড়ী জেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান এ কে এম শফিকুল মোর্শেদ আরুজ, উপজেলা ভিত্তিক সদস্য গোবিন্দ কুন্ডু, আব্দুল বারিক বিশ্বাস, ইউসুফ হোসেন ও মহিলা সদস্য সফুরা খাতুনকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।
পাংশা, কালুখালী ও বালিয়াকান্দি উপজেলা মাদ্রাসা সমূহের শিক্ষক-কর্মচারীবৃন্দদের আয়োজনে বৃহস্পতিবার (২৪ নভেম্বর) পাংশা উপজেলা শিল্পিকলা একাডেমী হল রুমে এ সংবর্ধনা প্রদান অনুষ্ঠিত হয়।
এতে উপস্থিত ছিলেন, রাজবাড়ী-২ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম (এমপি)।
বিশেষ অতিথী ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আলী, পৌর মেয়র ওয়াজেদ আলী, উপজেলা আওয়ামীলীগ সভাপতি খন্দকার সাইফুল ইসলাম বুড়ো, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আব্দুল ওহাব মন্ডল প্রমূখ। আরও উপস্থিত ছিলেন, পাংশা শাহজুঁই কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ আওয়াবুল্লাহ ইব্রাহীম সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ।
অনুষ্ঠানে শিক্ষকদের পক্ষ থেকে আসা দাবি পূরনের চেষ্টা করবেন বলে আশ্বাস দেন নব-নির্বাচিত চেয়ারম্যান শফিকুল মোর্শেদ আরুজ।
প্রধান অতিথীর বক্তব্যে জিল্লুল হাকিম বলেন, যারা মানুষের জন্য কাজ করেন তাদেরকে ক্ষমতায় রাখতে হবে। আপনারা আমার জন্য দোয়া করবেন, আমি যেন সুস্থ্য থাকতে পারি এবং আপনাদের জন্য কাজ করতে পারি।
ড. মাহবুবুর রহমানের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানটিতে সভাপতিত্ব করেন হোগলাডাঙ্গী এম আই কামিল মাদ্রাসার সাবেক অধ্যক্ষ মীর মোঃ আব্দুল বাতেন।
spot_imgspot_imgspot_imgspot_img
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -