পাঠান ছবির টিকেট রেকর্ড পরিমাণ বিক্রি

স্বাধীন নিউজ ডেস্ক!

কলকাতা: বড়পর্দায় ফিরছেন কিং খান, সে উদযাপন চলছে দেশ থেকে বিদেশে। আর বক্সঅফিসে সেই প্রভাব পড়বে না, তাও কি হয়! এক সপ্তাহ আগে থেকেই আগাম বুকিং চালু হয়ে গিয়েছে এই ছবির।

ইতিমধ্যেই কার্যত রেকর্ড ব্যবসা করে ফেলেছে এই ছবি। পরিসংখ্যান বলছে, প্রায় আড়াই লাখ টিকিট বিক্রি হয়ে গিয়েছে ‘পাঠান’ (Pathaan) ছবিটির।

ইতিমধ্যেই নাকি ৩৫ থেকে ৪০ কোটির ব্যবসা করে ফেলেছে শাহরুখ খান (Shah Rukh Khan), দীপিকা পাড়ুকোন (Deepika Padukone), জন আব্রাহাম (John Abraham) অভিনীত ছবি ‘পাঠান’।

আশা করা যায়, প্রথম সপ্তাহান্তে ৩০০ কোটির ব্যবসা করে ফেলতে পারে এই ছবি।

ট্রেন্ড অ্যানালিসিস তরণ আদর্শ সম্প্রতি যে পরিসংখ্যান দিয়েছেন, সেটা বলছে, ইতিমধ্যেই গোটা দেশের পিভিআর-এ বিক্রি হয়েছে ৭৫ হাজার ৫০০ টি টিকিট। আইনক্সে বিক্রি হয়েছে ৬০ হাজার ৫০০ টি টিকিট।

সিনেপলিস বিক্রি করেছে ৩৫ হাজার ৫০০ টি টিকিট। এছাড়া রয়েছে সিঙ্গল স্ক্রিনের টিকিট বিক্রি। শুরুতেই কার্যত সাফল্যের মুখ দেখছে ‘পাঠান’।

ছবি মুক্তির আগেই বলা হয়েছিল, এই বছরে সবচেয়ে বেশি অপেক্ষা রয়েছে এই ছবির জন্যই। আর সেই উত্তরই দিচ্ছে বক্স অফিসের টিকিট বিক্রি। রেকর্ড পরিমাণ ‘পাঠান’ দেখার জন্য উত্‍সুক। তবে ছবি মুক্তির পরে কেমন হবে তার ব্যবসা, সেই উত্তর দেবে সময়।

এই ওয়েবসাইটের সকল লেখার দায়ভার লেখকের নিজের, স্বাধীন নিউজ কতৃপক্ষ প্রকাশিত লেখার দায়ভার বহন করে না।
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -