পাপন-মাশরাফিকে আমরাও চাই, কিন্তু সে সময় দিতে পারবে?‍‍

 

 

স্বাধীন নিউজ প্রতিবেদক

এখনও আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেননি জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

তবে আর কখনও যে  আন্তর্জাতিক ক্রিকেটে ফিরবেন, সে সম্ভাবনাও প্রায় শূন্যের কোঠায়।

মাশরাফি সর্বশেষ আন্তর্জাতিক ক্রিকেট খেলেছেন দুই বছরের বেশি সময় আগে। ঘরোয়া ক্রিকেটে বিপিএল আর ঢাকা প্রিমিয়ার লিগেই তাকে দেখা যায়। তবে মাশরাফিকে মাঠের চেয়ে এখন ক্রিকেট বোর্ডের কোনো দায়িত্বে দেখতে চাওয়ার লোকের সংখ্যা কম নয়।

মাশরাফিও জানিয়েছেন তিনি বাংলাদেশ ক্রিকেটে সংশ্লিষ্ট থাকতে চান। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপনও মাশরাফিকে চান।

তবে মাশরাফি এখন সংসদ সদস্য, তাই তিনি আদৌ বোর্ডে বা ক্রিকেটে সম্পূর্ণ সময় দিতে পারবেন কিনা সে বিষয়ে সন্দেহ রয়েছে পাপনের।

পাপন বলেন, “মাশরাফিকে আমরাও চাই,  কিন্তু ও এখন আসবে কোথায়? ও একজন সম্মানিত সংসদ সদস্য, তাই ওকে যেকোনো জায়গা দিলে হবে না।

ও সময় দিতে পারবে কিনা। কারণ সে তো বেশি সময় দেয় রাজনীতিতে। যদি বলি তুমি বয়সভিত্তিক পর্যায় চালাও, এইচপির হেড হও, টিম ম্যানেজার হয়ে টিমের সঙ্গে যাও সেটাও হবে না।”

এমনকি দুই দিন আগেও মাশরাফির সঙ্গে এ বিষয়ে কথা হয়েছে বলে জানান পাপন। “তাকে (মাশরাফি) আমি পরশুদিনই (শনিবার) বললাম, আমি চাই তুমি আসো (বোর্ডে)। এখন তুমি চিন্তা করে দেখো কোনটা করলে তোমার জন্য সম্ভব বা তুমি আগ্রহী কিনা” যোগ করেন বিসিবি সভাপতি।

 

 

 

 

এই ওয়েবসাইটের সকল লেখার দায়ভার লেখকের নিজের, স্বাধীন নিউজ কতৃপক্ষ প্রকাশিত লেখার দায়ভার বহন করে না।
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -