পার্বত্য জেলা পরিষদের সদস্য হিরন জয় এিপুরা’র ঈদের শুভেচ্ছা।

0
10

জসিম উদ্দিন জয়নাল,পার্বত্য অঞ্চল প্রতিনিধি :

খাগড়াছড়ি জেলা আ,লীগের সভাপতি ভারত প্রত্যাগত উপজাতীয় শরর্ণাথী বিষয়ক ট্রাস্কফোস চেয়ারম্যান (প্রতিমন্ত্রী পদমর্যাদা) কুজেন্দ্র লাল এিপুরা এমপি ও পার্বত্য খাগড়াছড়ি জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপুর পক্ষথেকে পার্বত্য খাগড়াছড়ি জেলা পরিষদের সদস্য হিরন জয় এিপুরা পবিত্র ঈদুল আযহা উপলক্ষে মাটিরাঙ্গা উপজেলা বাসী ও খাগড়াছড়ি জেলাবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন।

মঙ্গলবার (২০ জুলাই) দুপুরের দিকে এক বিবৃতিতে উপজেলা বাসীদের উদ্দেশ্যে তিনি বলেন, পবিত্র ঈদুল আযহা ধর্মপ্রাণ সকল মুসলমান ভাই বোনদের একটি আনন্দের দিন। এই দিনে মাটিরাঙ্গা উপজেলা বাসীদের ঘরে ঘরে বয়ে আনুক অনাবিল সুখ শান্তি ও সমৃদ্ধি।

বর্তমানে দেশে বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস (কোভিড-১৯) এর সংক্রমনের বিস্তার বেড়েই চলেছে এমতাবস্থায় সকলকে সরকারি স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে এবং ঘরের বাহিরে গেলে অবশ্যই মাস্ক পরিধান করে বের হওয়ার পরামর্শ প্রদান করেন।

খাগড়াছড়ি জেলাবাসীর সর্বাঙ্গীন মঙ্গল কামনা করে সকলের নিকট মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্হ্য কামনা করে জেলাবাসীর কাছে আর্শীবাদ ও দোয়া প্রার্থনা করেন পার্বত্য খাগড়াছড়ি জেলা পরিষদের সদস্য হিরন জয় এিপুরা।