পুলিশ লাইন্স পুকুরে মাছ অবমুক্ত করলেন পুলিশ সুপার, শেরপুর।

0
18

আবু নাঈম,
জেলা প্রতিনিধি, শেরপুর।

অদ্য বৃহস্পতিবার (১০ জুন ২০২১ খ্রিঃ) বিকেলে শেরপুর পুলিশ লাইন্সের পরিত্যক্ত পুকুর ও লেক মাছ চাষের উপযোগী করে আতঃপর মাছ অবমুক্ত করেন শেরপুর জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোঃ হাসান নাহিদ চৌধুরী মহোদয় । এসময় তিনি পুলিশ লাইন্স পুকুরে সাড়ে ৭ মণ রুই, কাতল, কালবাউশ, সরপুঁটি, মৃগেলসহ বিভিন্ন জাতের মাছ অবমুক্ত করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) জনাব মোহাম্মদ বিল্লাল হোসেন, ডিআইও-১ জনাব মোঃ আবুল বাশার মিয়া, টিআই (যানবাহন শাখা) জনাব মোঃ নাছিমুল হায়দার, আরআই (ভারপ্রাপ্ত) জনাব মোঃ দুলাল হোসেন ও জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা ও কর্মচারীগণ ।

পুলিশ সুপার জনাব মোঃ হাসান নাহিদ চৌধুরী মহোদয় বলেন, আমরা পরিত্যক্ত লেক খনন করছি । আর সেই লেকগুলো যেন খালি না থাকে সেই উদ্দেশ্যকে সামনে রেখে আমরা প্রতিটি পুকুর লেকে রুই, কাতল, মৃগেল, কালবাউশ, সরপুটিসহ বিভিন্ন প্রজাতির মাছ চাষের উদ্যোগ গ্রহণ করেছি । পাশাপাশি লেক এর চারপাশে ও পরিত্যক্ত জায়গায় ফলজ বৃক্ষ ও বিষমুক্ত শাক-সবজি চাষের উদ্যোগ গ্রহণ করছি । যাতে এ বিষমুক্ত শাক-সবজি পুলিশ কর্মকর্তাসহ পুলিশ সদস্যের দৈনন্দিন চাহিদা পূরণে সহায়ক হয়।