প্রথম গার্লফ্রেন্ড কে? শাহরুখের,প্রশ্নের জবাবে কী বললেন বাদশা?

বলিউডের রোমান্স কিং তিনি। পর্দায় তাঁর থেকে ভালো রোমান্স কি আর কেউ করতে পারে? এক বাক্যে উত্তর আসবে না।

এই নিয়ে কারোর মনে কোনও দ্বন্দ্বই নেই। তবে শুধু যে পর্দায় তিনি ভালোবাসতে জানেন এমনটা নয়, বরং নিজের ব্যক্তিগত জীবনেও তিনি এতটাই প্রেমিক মানুষ।

সাম্প্রতিককালে তাঁর ‘পাঠান’ (Pathaan) নিয়ে বিতর্ক জারি রয়েছে। এর মধ্যে বৃহস্পতিবার ট্যুইটারে ‘আস্ক এসআরকে’সেশন করলেন শাহরুখ খান (Shah Rukh Khan)।

যেখানে অনুরাগীদের নানা প্রশ্নের জবাব দেন অভিনেতা। আর এই সেশনেই তাঁর ‘প্রথম গার্লফ্রেন্ড’ থেকে ‘পাঠান’-এ তিনি কত পারিশ্রমিক নিয়েছেন, তা জিজ্ঞাসা করেন ভক্তরা।

একজন অনুরাগী প্রশ্ন করেন, ‘পাঠান’-এর জন্য কত পারিশ্রমিক নিয়েছেন কিং খান? রসিক মেজাজে অভিনেতা জবাব দেন, ‘কেন আপনি কি পরের ছবিতে আমায় নেবেন’। এরপর তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে নানাবিধ প্রশ্ন করতে থাকেন অনুরাগীরা।

একজন জিজ্ঞাসা করেন, আপনার প্রথম প্রেমিকা কে? তত্‍ক্ষণাত রোমান্স কিং জবাব দিয়েছেন, ‘গৌরী (Gauri Khan)। সেই প্রথম এবং একমাত্র। বর্তমানে স্ত্রী’।

এর থেকে বোঝা যায় বাস্তব জীবনে কতটা প্রেমিক মানুষ বলিউডের বাদশা। তবে আস্ক SRK সেশনে ঘুরেফিরে সকলেই ‘পাঠান’ নিয়ে প্রশ্ন করেছেন বাদশাকে।

কেউ জিজ্ঞাসা করেন, পরিবার ছবি দেখে কী বলেছে? তাতে শাহরুখ বলেছেন, ট্রেলারের একটি দৃশ্য আব্রামের দারুণ লেগেছে। তাঁর বক্তব্য, এখনও পাঠান কেউ দেখেনি।

আমার বাড়ির লোকও নয়। কেবল টেকনিশিয়ানরা দেখেছেন, যাঁরা ছবিটা নিয়ে কাজ করেছেন।

এই ওয়েবসাইটের সকল লেখার দায়ভার লেখকের নিজের, স্বাধীন নিউজ কতৃপক্ষ প্রকাশিত লেখার দায়ভার বহন করে না।
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -