প্রিয়াঙ্কা মা হতে কেন সারোগেসির সাহায্য নিয়েছিলেন?

স্বাধীন নিউজ ডেস্ক।

২০২২ সালে ফুটফুটে কন্যার মা হন প্রিয়াঙ্কা চোপড়া। সারোগেসির মাধ্যমেই জন্ম হয় প্রিয়াঙ্কা ও নিক জোনাসের মেয়ে মালতী মেরি চোপড়া জোনাস।

প্রিয়াঙ্কা হঠাত্‍ সারোগেসির মাধ্যমে কেন মা হলেন, তা নিয়ে হইচই পড়ে গিয়েছিল বলিপাড়ায়। অনেকে তো নানারকম মন্তব্য করে কটাক্ষ করেছিলেন প্রিয়াঙ্কাকে।

তবে প্রায় এক বছর পর নিজের সারোগেসি নিয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কা। স্পষ্টই জানালেন, কোন পরিস্থিতিতে তিনি সারোগেসির সাহায্য নিতে বাধ্য হয়েছেন।

এক সাক্ষাত্‍কারে প্রিয়াঙ্কা জানান, ‘সারোগেসির পর আমাকে অনেক কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে। কিন্তু সেই সময় আমি নীরব থাকাটাই উচিত মনে করেছিলাম। এখন বলছি। অনেক সমস্যা থাকার ফলেই সারোগেসির সাহায্য নিয়েছি।’

প্রিয়াঙ্কা আরও বলেন, আমার অনেক রকমের শারীরিক সমস্যা ছিল। মা হওয়ার জন্য সারোগেসি আবশ্যিক হয়ে দাঁড়িয়েছিল। আমি ভাগ্যবতী যে, আমার ক্ষমতা আছে এমন সিদ্ধান্ত নেওয়ার ।

যিনি এ প্রক্রিয়ায় সাহায্য করেছেন তাঁর কাছে আমি কৃতজ্ঞ। আমাদের জীবনের সবচেয়ে অমূল্য ধনকে সযত্নে রাখার জন্য।’

প্রসঙ্গত, বলিউড ছবি থেকে প্রায় গায়েব প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। বেশিরভাগ সময়টা থাকেন মার্কিন মুলুকেই। সেখানেই নানা বিজ্ঞাপনের কাজ, হলিউডি ছবিতে অভিনয়।

অনেকেই মনে করেছিলেন বলিউডের ‘পিগি চপস’ হিন্দি ছবিকে একেবারেই টা টা বাই বাই করেছেন। ঠিক সেই সময়ই পরিচালক ফারহান আখতারের ছবি ‘জি লে জারা’ ছবিতে প্রিয়াঙ্কার অভিনয়ের খবর সামনে আসতেই তুমুল হইচই।

আর এই হইচই শুধু প্রিয়াঙ্কার জন্য নয়, ‘জিন্দেগি না মিলেগি দোবারা’ ছবির ধাঁচে ক্যাটরিনা, আলিয়া ও প্রিয়াঙ্কাকে নিয়ে ফারহানের এই ছবি তৈরির প্ল্যান চমকে দিয়েছিল গোটা বলিউডকে। এমনকী, সোশ্যাল মিডিয়ার হাত ধরে প্রকাশ্যে এসেছিল ছবির ফার্স্টলুকও। শোনা গিয়েছে, এই ছবির শুটিংয়ের জন্যই ভারতে এসেছেন প্রিয়াঙ্কা।

বলিউডের ‘দেশি গার্ল’ বহুদিন ধরেই বিদেশে থাকেন। ‘কোয়ান্টিকো’র পর থেকে হলিউডে মন দিয়েছেন তিনি। আর মন দিয়েছেন মার্কিন পপ তারকা নিক জোনাসকে। ১০ বছরের ছোট নিকের সঙ্গে ২০১৮ সালে সম্পর্কে জড়ান প্রিয়াঙ্কা। অল্প সময়েই প্রিয়াঙ্কাকে প্রপোজ করেন নিক।

বিয়ে করতে দেরি করেননি প্রিয়াঙ্কা। ভারতে এসেই বিয়ে সেরেছেন অভিনেত্রী। রাজস্থানের উমেদ ভবনে জমকালো আয়োজন হয়। সেখানেই হিন্দু ও খ্রিস্টান মতে নিককে বিয়ে করেন তিনি। বিয়ের পর আমেরিকায় চলে যান প্রিয়াঙ্কা। এর মধ্যে একাধিক হলিউড ছবিতে অভিনয় করেছেন। শেষ তাঁকে কিয়ানু রিভসের ‘দ্য ম্যাট্রিক্স রেসারেকশন’ ছবিতে দেখা গিয়েছিল।

প্রিয়াঙ্কা আরও বলেন, আমার অনেক রকমের শারীরিক সমস্যা ছিল।

কোন পরিস্থিতিতে তিনি সারোগেসির সাহায্য নিতে বাধ্য হয়েছেন।

এই ওয়েবসাইটের সকল লেখার দায়ভার লেখকের নিজের, স্বাধীন নিউজ কতৃপক্ষ প্রকাশিত লেখার দায়ভার বহন করে না।
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -