advertisement

খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য দ্রুত বিদেশে পাঠানোর ব্যবস্থা করুন।

খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য দ্রুত বিদেশে পাঠানোর ব্যবস্থা করুন।

ইসমাইল ইমন চট্টগ্রাম মহানগর।
চট্টগ্রাম মহানগর বিএনপি’র আহ্বায়ক ডা.শাহাদাত হোসেন সরকারকে উদ্দেশে বলেন , বিএনপি’র চেয়ারপার্সন দেশমাতা বেগম খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য দ্রুত বিদেশে পাঠানোর ব্যবস্থা করুন। বেগম খালেদা জিয়ার কিছু হলে এর দায়ভার আপনাদেরকে নিতে হবে। তিন তিনবারের প্রধানমন্ত্রী, বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে সুচিকিৎসা পাওয়া মৌলিক অধিকার থেকে বঞ্চিত করছেন। তিনি আজ ১০ ডিসেম্বর, শুক্রবার, বাদে আছর, গুরুতর অসুস্থ বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনায় নবগঠিত চট্টগ্রাম মহানগর কৃষক দলের উদ্যোগে আয়োজিত দলীয় কার্যালয় নাসিমন ভবন জামে মসজিদে দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
ডা. শাহাদাত হোসেন আরো বলেন, এমন একজন জনপ্রিয় এবং দেশপ্রেমিক, দেশমাতা বেগম খালেদা জিয়া আজ অগণতান্ত্রিক সরকারের প্রতিহিংসার স্বীকার। তিনি ভীষন অসুস্থ। জীবন—মৃত্যুর সন্ধিক্ষণে । সরকার তাঁকে উন্নত চিকিৎসা থেকে অন্যায় ভাবে বঞ্চিত করে তীলে তীলে মেরা ফেলার ষড়যন্ত্র করছে। জনগণের প্রত্যাশা সরকারের শুভবুদ্ধি উদয় হবে, সরকার আর বাড়াবাড়ি না করে বেগম খালাদা জিয়াকে অনতিবিলম্বে মুক্তি দিয়ে তাঁকে উন্নত চিকিৎসার বিদেশে পাঠাবে।
প্রধান বক্তার বক্তব্যে চট্টগ্রাম মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর বলেন,বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি দিয়ে উন্নত চিকিৎসার জন্য অবিলম্বে বিদেশে পাঠাতে হবে। অন্যতায় বাংলাদেশের মানুষ এই অবৈধ সরকারকে কোনো দিন ক্ষমা করবে না।
 দোয়া মাহফিলে বেগম খালেদা জিয়ার দীর্ঘায়ু, শারীরিক সুস্থতা ও রোগমুক্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। পাশাপাশি শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোসহ মৃত্যুবরণকারী নেতাকর্মীদের রুহের মাগফেরাত কামনা এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা এবং চট্টগ্রাম নগর কৃষকদল সুসংগঠিত ভাবে কাজ করতে পারে সেই কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন দলীয় কার্যালয় জামে মসজিদের খতিব মাওলানা কারী এহসানুল হক।
নবগঠিত চট্টগ্রাম মহানগর কৃষক দলের আহ্বায়ক মোঃ আলমগীর এর সভাপতিত্বে সদস্য সচিব কামাল পাশা নিজামীর সঞ্চালনায় মিলাদ মাহফিলে অংশগ্রহণ করেন চট্টগ্রাম মহানগর বিএনপির সিঃ যুগ্ন আহবায়ক আলহাজ্ব এমএ আজিজ, যুগ্ন আহবায়ক,নাজিমুর রহমান, কাজী বেলাল উদ্দিন,ইয়াছিন চৌধুরী লিটন, ইস্কান্দার মির্জা, নগর বিএনপির আহবায়ক কমিটির সদস্য অধ্যাপক নুরুল আলম রাজু, আর.ইউ.চৌধুরী শাহীন, আবুল হাসেম কমিশনার, মনজুর আলম মঞ্জু, কামরুল ইসলাম, বিএনপি নেতা মন্জুর রহমান চৌধুরী, শিহাব উদ্দীন মোবিন, জাকির হোসেন, চট্টগ্রাম মহানগর কৃষকদলের যুগ্ন আহ্বায়ক,শওকত আলী বাবুল,নাজিমুল হক নাজু,সাবের আহমেদ (টারজেন),ইয়াসিন রেজা রাজু,মোঃ শাহ আলম,মোঃ নজরুল, ওয়াহিদুল আলম কানন, মোঃ সেকান্দর, মোঃ দেলোয়ার,মোঃ শাহ আলম,সদস্য,মোঃ আজম,মোঃ আলমগীর,মোঃ ফারুক,মোঃ জসিম উদ্দীন,তাজুল ইসলাম,মোঃ রানা,মোঃ শাহজান,আব্দুল করিম,মোঃ নেজামী, মন্জুর আলম প্রমুখ।
spot_imgspot_imgspot_imgspot_img
এই বিভাগের আরও খবর
- Advertisment -spot_img

সর্বাধিক পঠিত