ফকির বাজার টু দাসের বাজার আন্ত সড়কে বড় বড় গর্ত গুলোতে ইট ফেলে সংস্কার কাজ করেন এম এ মুহিত

0
96

বিনিত মৌলভীবাজার জেলা প্রতিনিধি ঃ

মৌলভীবাজার জেলার, বড়লেখা উপজেলার, বড়লেখা – দাসের বাজার -ফকির বাজার রাস্তাটি একটি জনগুরুত্বপূর্ণ রাস্তা। এই রাস্তাদিয়ে প্রতিদিন হাজার হাজার মানুষ চলাচল করে। উপজেলা, জেলা ও সিলেট বিভাগীয় সদরের সাথে সংযোগ স্থাপন কারি এই রাস্তাটির স্থানে স্থানে ভেঙ্গে খানা খনদকে পরিনত হয়েছে। ফলে উক্ত রাস্তা দিয়ে চলাচলে জনসাধারণের চরম দুর্ভোগ পোহাতে হয়।
জনসাধারণের দুর্ভোগ লাগবে রাস্তাটি সংস্কার কাজে এগিয়ে আসেন বড়লেখা উপজেলা আওয়ামীলীগ নেতা ও আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বর্নি ইউনিয়নের চেয়ারম্যান পদের জন‍্য বাংলাদেশ আওয়ামীলীগের মনোয়ন প্রত‍্যাশি শিল্পপতি, সমাজ সেবী, এম এ মুহিত।
তার নিজস্ব অর্থায়নে ইট, সুড়কি দিয়ে সংস্কার কাজ সম্পন্ন করেন।
উল্লেখ্য এর আগেও তিনি দির্ঘদিন থেকে বর্নি ইউনিয়নের প্রত‍্যেকটি ওয়ার্ডে জনসাধারণের চলাচলের অনুপযোগী রাস্তার সংস্কারের মাধ্যমে জন দুর্ভোগ লাগব করে জনসাধারণের ভালবাসা অর্জন করতে সক্ষম হয়েছেন।
১নং বর্ণি ইউনিয়ন পরিষদের নৌকা প্রতিকের প্রত্যাশী চেয়ারম্যান পদপ্রার্থী জনাব এম এ মুহিত সাহেবের নিজস্ব অর্থায়নে মাননীয় পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রী মহোদয়ের পরামর্শক্রমে বর্ণির জনগণের কষ্ট লাগব করতে ২নং দাসের বাজারের ইউনিয়নের ফকির বাজার টু দাসের বাজার আন্ত সড়কে বড় বড় গর্ত গুলোতে ইট ফেলে সংস্কার করে দেন। এর পাশাপাশি আগে তিনি নিজের এলাকার ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের অনেক রাস্তার সংস্কার কাজ করেন। এরকম উদার মনের মানুষ চেয়ারম্যান হলে অসহায় গরীবের আমানত নষ্ট হবে না। সেই সাথে এলাকার জনগণ সুখে শান্তিতে থাকবে।