বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান।

0
27

মোহাম্মদ শাহজাহান মিয়া, বিশেষ প্রতিনিধি :

হবিগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব অনুর্ধ-১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০২১ খ্রি. এর ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আজ (৮জুন) মঙ্গলবার হবিগঞ্জ জেলা প্রশাসন কর্তৃক আয়োজিত ও জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় আধুনিক স্টেডিয়াম হবিগঞ্জে জেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব অনুর্ধ-১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (বালক/বালিকা) ২০২১ খ্রি. এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল প্রতিযোগিতায় এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুনামেন্ট ২০২১ খ্রি. এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

উক্ত খেলায় বালক অনুর্ধ -১৭ চুড়ান্ত খেলায় বানিয়াচং উপজেলা একাদশ বনাম হবিগঞ্জ সদর উপজেলা একাদশের মধ্যে অনুষ্ঠিত হয়। এতে বানিয়াচং উপজেলা একাদশ চ্যাম্পিয়ন এবং হবিগঞ্জ সদর উপজেলা একাদশ রানার্সআপ হয়।
অপরদিকে বালিকা অনুর্ধ -১৭ চুড়ান্ত খেলায় চুনারুঘাট উপজেলা একাদশ বনাম মাধবপুর উপজেলা একাদশের মধ্যে অনুষ্ঠিত হয়। এতে চুনারুঘাট উপজেলা একাদশ চ্যাম্পিয়ান এবং মাধবপুর উপজেলা একাদশ রানার্সআপ হয়।

উক্ত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উভয় দলের হাতে পুরষ্কার তুলে দেন সম্মানিত জেলা প্রশাসক জনাব ইসরাত জাহান এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার জনাব মোহাম্মদ উল্যাহ বিপিএম, পিপিএম।

এছাড়া আরও উপস্থিত ছিলেন জেলা প্রশাসনের সম্মানিত অতিরিক্ত জেলা প্রশাসকগণ, ৪ উপজেলার নির্বাহী কর্মকর্তা, জেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক এডভোকেট আলমগীর চৌধুরী, জেলা যুবলীগের সভাপতি ও মেয়র হবিগঞ্জ পৌরসভা জনাব আতাউর রহমান সেলিম এবং ক্রিয়া সংস্থার সভাপতি সাধারণ সম্পাদক ও সকল সদস্যবৃন্দসহ বিভিন্ন দপ্তরের সম্মানিত কর্মকর্তাবৃন্দ, সম্মানিত সাংবাদিকবৃন্দ, খেলোয়ারসহ ক্রীড়ামোদীগণ।