বন্যার্তদের জন্য কোটি টাকা দিলেন প্রভাস

বিনোদন ডেস্ক

ভারতীয় সিনেমার অন্যতম বড় তারকা প্রভাস। সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেতাদের একজন তিনি। কিছুদিন আগেই তিনি নতুন একটি সিনেমার জন্য ১০০ কোটি রুপির বেশি পারিশ্রমিকে চুক্তিবদ্ধ হয়েছেন। এর আগে দুই পর্বের ‘বাহুবলী’ সিনেমার জন্যও তিনি একই অংকের পারিশ্রমিক নিয়েছিলেন।

কেবল নিতেই নয়, দিতেও জানেন প্রভাস। বিভিন্ন সময়ে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন তিনি। এবার বন্যার্ত মানুষের জন্য দিচ্ছেন ১ কোটি রুপি। মঙ্গলবার (৭ ডিসেম্বর) অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে এই অর্থ অনুদান দেয়ার ঘোষণা দেন অভিনেতা।

সম্প্রতি ভারতের তিরুপতি ও এর আশেপাশের এলাকায় ভারি বৃষ্টিপাতে অনেক ক্ষয়ক্ষতি হয়েছে। সৃষ্টি হয়েছে বন্যার। যার ফলে হাজারো মানুষ জীবিকা থেকে বঞ্চিত হচ্ছেন। তাদের জন্যই রাজ্য সরকারের পক্ষ থেকে সহযোগিতা দেওয়া হচ্ছে। সেই সহযোগিতায় সামিল হলেন সিনে তারকা প্রভাস।

এর আগে বন্যাদুর্গতদের কষ্ট দেখে দক্ষিণী সুপারস্টার চিরঞ্জীবী, মহেশ বাবু, জুনিয়র এনটিআর ও রামচরণের মতো তারকারা বিভিন্ন অংকের অর্থ অনুদান দিয়েছেন।

এবারই প্রথম নয়, ২০২০ সালে ভারি বৃষ্টিপাত ও করোনার কারণে তেলেগু সিনেমা ইন্ডাস্ট্রির নিম্ন শ্রেণির মানুষেরা বিপাকে পড়েছিলেন। তখন প্রভাস সাড়ে ৪ কোটি রুপি সহযোগিতা দিয়েছিলেন।

সিনে ক্যারিয়ারে প্রভাসের বর্তমান ব্যস্ততা ‘রাধে শ্যাম’ নিয়ে। সিনেমাটির কাজ শেষ। রয়েছে মুক্তির অপেক্ষায়। এ উপলক্ষে চলছে প্রচারণা। প্রকাশ হয়েছে গানও। ৩৫০ কোটি রুপি বাজেটে নির্মিত সিনেমাটি আগামী ১৪ জানুয়ারি মুক্তি পাবে।

spot_imgspot_imgspot_imgspot_img
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -