বর্ণাঢ্য আয়োজনে পাবনা জেলা বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপিত

0
37

স্বাধীন নিউজ ডেস্ক,

পাবনায় বর্ণাঢ্য আয়োজনে বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

বুধবার(১লা সেপ্টেম্বর) পাবনা জেলা বিএনপির কার্যালয়ে সকালে জাতীয় পতাকা ও বিএনপির দলীয় পতাকা উত্তলোনের মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকীর আনুষ্ঠানিকতা শুরু হয়। পরে আনন্দর‍্যালি, আলোচনা সভা ও দোয়া মাহফিলের মাধ্যমে বর্ণাঢ্য আয়োজনের সমাপ্তি ঘটে।

পাবনা পৌর বিএনপির সদস্য সচিব ডাঃ আহমেদ মোস্তফা নোমানের পরিচালনায় ও সঞ্চালনায় প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনাসভায় বক্তব্য রাখেন পাবনা জেলা বিএনপির আহবায়ক হাবিবুর রহমান হাবিব,সাবেক আহবায়ক এ্যাড. মীর্জা আজিজুর রহমান,সদস্য সচিব সিদ্দিকুর রহমান সিদ্দিক,পাবনা পৌর বিএনপির সভাপতি আলহাজ্ব সাইফুল ইসলাম বাদশা,পাবনা সদর উপজেলা বিএনপির আহবায়ক মাহমুদনবী স্বপন,কেন্দ্রীয় শ্রমিক দলের সাংগঠনিক সম্পাদক আব্দুল গফুর,পাবনা জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মনির আহমেদ,পাবনা জেলা সেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক ইয়ামিন খান,পাবনা জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক তসলিম হাসান খান সুইট প্রমুখ।

এ সময় জেলা বিএনপির আহবায়ক হাবিবুর রহমান হাবিব বলেন “মহান স্বাধীনতার ঘোষক বহুদলীয় গণতন্ত্রের প্রবর্তক আধুনিক বাংলাদেশের রুপকার মেজর জিয়াউর রহমান-বীরউত্তম জাতির ক্রান্তিলগ্নে দেশ ও জনপদ রক্ষার স্বার্থে বিএনপি প্রতিষ্ঠা করেছিলেন। বিএনপি বাংলাদেশের মা ও মাটির টানে দীর্ঘ ৪৩ বছর দেশ বাচানোর স্বার্থে রাজপথে আন্দোলন-সংগ্রাম করে যাচ্ছে। আবারো দেশ বাচানোর স্বার্থে অবিলম্বে স্বৈরাচার সরকারকে ক্ষমতাচ্যুত করে জনগণের ভোটে তারেক রহমানকে বাংলাদেশের প্রধানমন্ত্রী নির্বাচিত করে জিয়াউর রহমানের স্বাধীন বাংলাদেশ প্রতিষ্ঠা করতে হবে ইনশাআল্লাহ।

আলোচনা সভা শেষে দোয়া পরিচালনা করেন পাবনা জেলা বিএনপির সাবেক আহবায়ক এ্যাড. মীর্জা আজিজুর রহমান।