বসুরহাট ব্যবসায়ী সমিতির বাজেট অধিবেশন অনুষ্ঠিত

এম.এস আরমান,নোয়াখালী।
নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার জাতীয় স্বর্ণপদকপ্রাপ্ত বসুরহাট ব্যবসায়ী সমবায় সমিতির ৩১ তম বার্ষিক সাধারণ সভা ও বাজেট অধিবেশন ২০২১-২২ অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (৪ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৫ টায় পৌরসভা মিলনায়তনে বসুরহাট ব্যবসায়ী সমবায় সমিতি লি: এর ৩১ তম বার্ষিক সাধারণ সভা ও বাজেট ঘোষণা করা হয়।
সমিতির সভাপতি নুর হোসেন ফরহাদের সভাপতিত্বে ও সেক্রেটারি নাজিম উদ্দিন নিজামের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ থানা পুলিশ পরিদর্ষক (তদন্ত) মিজানুর রহমান।
অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে মেয়র আবদুল কাদের মির্জা বলেন,বসুরহাট পৌরসভায় পরিস্কার পরিচ্ছন্নতা রক্ষার্থে আমি আপনাদের সকলের সহযোগিতায় অনেকটা সফল হলেও ইদানিং কিছুটা পরিবর্তন দেখা যাচ্ছে। বসুরহাট পৌরসভাকে নিয়ে নোয়াখালী সহ সারা বাংলার অনেকেই প্রশংসা করে থাকে। এই অর্জন আপনাদের। এই প্রশংসার ধারাবাহিকতা রক্ষার্থে আপনাদের সহযোগিতায় আমি আবারো কঠোর পদক্ষেপ নিব। এছাড়াও আপনাদের সমিতির যে সুনাম অর্জন এর ধারাবাহিকতা যেনো অটুট থাকে সেদিকে দৃষ্টি রাখারও অনুরোধ জানান মেয়র আবদুল কাদের মির্জা।
অধিবেশনে আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহা. ইউনুস আহমেদ। পৌরসভা ৯ নং ওয়ার্ড কাউন্সিলর এ.বি.এম সিদ্দিকুর রহমান। বসুরহাট পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক প্যানেল মেয়র আবুল খায়ের। দোকান মালিক সমিতির সভাপতি নাছির উদ্দিন মুন্না সহ সমিতির বিভিন্ন কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।
বক্তব্য শেষে বিগত ৩০ তম বার্ষিক সাধারণ সভার কার্য বিবরণী বাৎসরিক রিপোর্ট, অভ্যন্তরীণ নিরীক্ষা কমিটির প্রতিবেদন, ২০২০-২১ অর্থ বৎসরের বার্ষিক অডিট রিপোর্ট পেশ করেন সমিতির সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন নিজাম।সমিতির ২০২০-২১ সনের ৭ কোটি ৩৪ লক্ষ ৯০ হাজার ৩শত ৯৩ টাকা মূলধন, বাজেট ৯৯ লক্ষ টাকা রাজস্ব বাজেট পেশ করা হলে উপস্থিত সকল সদস্যদের কণ্ঠ ভোটে অনুমোধন দেয়া হয়।
spot_imgspot_imgspot_imgspot_img
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -