বাঁশখালীতে ইয়াবসহ র‍্যাবের হাতে আটক-১

 মুহাম্মদ আনিচুর রহমান হানিফ>–  চট্টগ্রামের বাঁশখালী উপজেলার সরল ইউনিয়ন মিনজিরতলা এলাকা থেকে বসত ঘরের মাটির গর্ত হতে একটি প্লাষ্টিকের বস্তার ভিতরে থাকা ইট সাদৃ শ্য সাদা পলিথিনের উপর কস্টেপ দ্বারা মোড়ানো অবস্থায় ৯১ হাজার পিস ইয়াবা ট্যাবলেট সহ মোঃ শহীদ উল্লাহ (৩৫) কে আটক করেছে র‍্যাব-৭ চট্টগ্রাম।
শুক্রবার (১৮নভেম্বর) সন্ধায় ৬ টা ৪৫ মিনিটের গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাবের একটি আভিযানিক দল বাঁশখালী উপজেলার সরল এলাকার মিনজিরতলা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। আটককৃত শহীদ উল্লাহ সরল ইউপির মিনজিরতলা এলাকার মৃত সৈয়দুল ইসলামের পুত্র।
শনিবার দুপুর ১ টার দিকে র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার এ তথ্য নিশ্চিত করেছেন। র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার জানান,সে দীর্ঘদিন যাবৎ কক্সবাজার জেলার সীমান্ত এলাকা হতে মাদক দ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে তা চট্টগ্রাম জেলা ও চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন এলাকার মাদক ব্যবসায়ীদের নিকট খুচরা ও পাইকারীভাবে বিক্রয় করে আসছে। তার বসত ঘরের মাটির গর্ত হতে একটি প্লাষ্টিকের বস্তার ভিতরে থাকা ইট সাদৃশ্য সাদা পলিথিনের উপর কস্টেপ দ্বারা মোড়ানো অবস্থায় এসব মাদকদ্রব্য উদ্ধার করা হয়। পরবর্তীতে তাকে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বাঁশখালী থানায় হস্তান্তর করা হয়েছে।
spot_imgspot_imgspot_imgspot_img
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -