advertisement

বাংলাদেশ পুলিশ (টিআরসি) পদে হবিগঞ্জ জেলা পুলিশ নিয়োগের চূড়ান্ত ফলাফল প্রকাশ ও উত্তীর্ণ প্রার্থীদের অভিনন্দন

মোহাম্মদ শাহজাহান মিয়া, হবিগঞ্জ জেলা প্রতিনিধি : বাংলাদেশ পুলিশ ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে হবিগঞ্জ জেলা পুলিশ নিয়োগের চূড়ান্ত ফলাফল প্রকাশ এবং উত্তীর্ণ প্রার্থীদের অভিনন্দন প্রদান করা হয়।

জানা যায়, শুক্রবার রাত ১২ টার দিকে হবিগঞ্জ জেলা পুলিশ লাইন্সে বাংলাদেশ পুলিশ ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে -২০২১ এর হবিগঞ্জ জেলায় পুলিশ নিয়োগের লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ করেন হবিগঞ্জ জেলা পুলিশের সম্মানিত পুলিশ সুপার ও অত্র জেলা ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে নিয়োগ বোর্ডের সভাপতি জনাব এস এম মুরাদ আলি। উল্লেখ্য ইতিমধ্যে ১৭৬০ জন পরীক্ষার্থী বিভিন্ন রকম যাচাই বাচাইয়ে অংশগ্রহন করে এবং একই সাথে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মনস্তাত্ত্বিক ও মৌখিক পরীক্ষার মাধমে ৩৭ জন পুরুষ ও ৭ জন মহিলাসহ মোট ৪৪ জন কে বাছাইপূর্বক পরবর্তীতে বাংলাদেশ পুলিশ ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে হবিগঞ্জ জেলার চূড়ান্ত ফলাফল প্রকাশ ও উত্তীর্ণ প্রার্থীদের মিষ্টিমুখ ও ফুল দিয়ে অভিনন্দন জানান সম্মানিত পুলিশ সুপার ও নিয়োগ বোর্ডের অন্যান্য সদস্যবৃন্দসহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকতাবৃন্দ।

পুলিশ সুপার মহোদয় উপস্থিত প্রার্থীদের উদ্দেশ্যে দিক-নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। তিনি বলেন, নিয়োগের প্রথম দিন থেকে শেষ পর্যন্ত সম্পূর্ণ মেধা, যোগ্যতা ও অত্যন্ত স্বচ্ছতার ভিত্তিতে এই নিয়োগ প্রক্রিয়াটি শেষ করেছি। এখানে যারা চূড়ান্তভাবে উত্তীর্ণ হয়েছেন তারা সকলেই নিজেদের মেধা ও যোগ্যতার ভিত্তিতে স্থান পেয়েছেন।
একই সাথে তিনি চূড়ান্ত ফলাফলে যেসকল প্রার্থী অকৃতকার্য হয়েছেন তাদের পরবর্তীতে আবার প্রস্তুতি নিতে আহবান করেন।

spot_imgspot_imgspot_imgspot_img
এই বিভাগের আরও খবর
- Advertisment -spot_img

সর্বাধিক পঠিত