বাড়িতে আনুন এই ফুল,দাম্পত্য কলহ মিটে গিয়ে আসবে সুখের জোয়ার!

স্বাধীন নিউজ ডেস্ক!

বাড়িতে যদি ফুল রাখতে পারেন, তাহলে দাম্পত্য জীবন অনেক বেশি সুখের হবে, তবে গোলাপ, রজনীগন্ধা এই ধরনের ফুল রাখলে বাস্তু বিশেষজ্ঞরা বলছে, জীবনেও অনেক উন্নতি হতে পারে।

তাই আজকে আমাদের আলোচনার বিষয় বাড়িতে কোন ফুল কিভাবে রাখবেন যাতে আপনাদের সমস্ত সমস্যা থেকে আপনারা সহজে মুক্তি পেতে পারেন।

বাস্তু বিশেষজ্ঞরা বলছেন, বাড়িতে রাখতে পারেন রজনীগন্ধা ফুল। রজনীগন্ধা ফুল যদি নানা ভাবে বাড়িতে রাখা যায় তাহলে বাড়িতে পজিটিভ এনার্জি অনেকাংশ বৃদ্ধি পায়। এছাড়া বাড়ি থেকে চলে যায়, নেগেটিভ এনার্জি।

বাড়ির মধ্যে যদি নেগেটিভ এনার্জি অনেক বেশি পরিমাণে থাকে তাহলে জীবনের কোন ক্ষেত্রেই আপনি কোনোভাবে উন্নতি করতে পারবেন না, আর হতে পারে মহাবিপদ বাড়িতে যদি অসুস্থ মানুষ থাকে পারেন।

১) দাম্পত্য জীবনকে যদি সুখের করতে চান, তাহলে খাটের পাশে একটি ফুলদানির মধ্যে কয়েকটি রজনীগন্ধা স্টিক রেখে দিতে পারেন, এতে স্বামী স্ত্রীর মধ্যে সম্পর্ক ভালো হয়।

২) বাড়িতে ইষ্ট দেবতাকে রোজ রজনীগন্ধার মালা দিয়ে পূজা করতে পারেন, এতেও আপনার জীবনের সমৃদ্ধি বৃদ্ধি পাবে।

৩) ঘুমানোর আগে বিছানার উপরে রজনীগন্ধা ছড়িয়ে দিতে পারেন তবে দেখবেন কোনভাবেই যেন চাদর না নষ্ট হয়, চারিদিকে রজনীগন্ধার গন্ধ থাকলে দাম্পত্য জীবন অনেক বেশি সুখের হবে। এছাড়া কোন বাটির মধ্যে জল দিয়ে তার উপরেও রজনীগন্ধা ছড়িয়ে দিতে পারেন।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

এই ওয়েবসাইটের সকল লেখার দায়ভার লেখকের নিজের, স্বাধীন নিউজ কতৃপক্ষ প্রকাশিত লেখার দায়ভার বহন করে না।
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -