বানারীপাড়ায় পুলিশের ভিন্ন রকম আয়োজন

0
40

বিশেষ প্রতিনিধি।।

বরিশাল জেলা পুলিশের উদ্যোগে জেলার সকল থানায় দাবা প্রতিযোগীতার অংশ হিসেবে বানারীপাড়া থানার গোলঘরে বুধবার (১সেপ্টেম্বর) বিকেল ৪টায় দাবা প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে। এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বানারীপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রিপন কুমার সাহা।

থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ পুলিশ ইন্সপেক্টর জাফর আহম্মেদ’র সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিযোগীতায় বানারীপাড়া উপজেলা থেকে ১২ জন খেলোয়ার অংশগ্রহণ করেণ। এতে চ্যাম্পিয়ন হন মো. বিপ্লব সরদার ও রানারআপ হন শাহ মো. ইশতিয়াক।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বরিশাল দাবা উপ-পরিষদের সদস্য সচিব ও প্রধান বিচারক মো. জাকির হোসেন পান্নু, বানারীপাড়া প্রেসক্লাবের সহ-সভাপতি কে এম সফিকুল আলম জুয়েল, যুগ্ম-সাধারণ সম্পাদক ফয়েজ আহম্মেদ শাওন, সহকারী পুলিশ পরিদর্শক হাফিজুর রহমান, স্বপন, অপূর্ব, মনিরুজ্জামান ও অন্যান্য অফিসার এবং পুলিশ সদস্যরা।

থানা পর্যায়ের দাবা লীগে চ্যাম্পিয়ন হওয়া খেলোয়ার জেলা পর্যায়ে খেলে জয় লাভ করলে বিভাগীয় পর্যায়ে খেলে সেখানে বিজয়ী হয়ে জাতীয় পর্যায়ে অংশগ্রহণ করতে পারবেন। আজকের প্রতিযোগীতা শেষে বানারীপাড়া থানার পক্ষ থেকে সব অংশগ্রহণ কারীকেই পুরস্কৃত করা হয়।