বানারীপাড়ায় বাকপুর ওয়েল ফেয়ার  ইউনিয়নের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

 

মো. সুজন মোল্লা, বানারীপাড়া

বরিশালের বানারীপাড়া উপজেলায় ২৪তম বার্ষিক বাকপুর ওয়েল ফেয়ার ইউনিয়নের-২০২১ (এ.জি.এম) সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৬ নভেম্বর)  বিকেল ৩টায় সলিয়াবাকপুর ইউনিয়নের  গুলন্দাজ বাড়ির আঙ্গিনায় এ বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। এতে বাকপুর ওয়েল ফেয়ার ইউনিয়নের সভাপতি (ভারপ্রাপ্ত) এটিএম মোস্তফা সরদার স্বাগত বক্তৃতা এবং সভায় সভাপতিত্ব করেণ।

বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সলিয়াবাকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা মো. ছিদ্দিকুর রহমান মাষ্টার। সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফাউন্ডেশন অফ ক্রেডিট ইউনিয়ন সার্ভিসেস ফোকাসের সভাপতি মুকুন্দ কুমার দেবনাথ ও সলিয়াবাকপপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ফারুকুজ্জামান।

সভায় বাকপুর ওয়েল ফেয়ার ইউনিয়নের ম্যানেজার রেহানা পারভিন বার্ষিক প্রবন্ধ ও হিসেব বিবারণী পাঠ করেণ। সংগঠনের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির দুলালের সঞ্চালনায় এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বানারীপাড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. সুজন মোল্লা, সমাজসেবী সাবিনা ইয়াসমিন, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ এবং ওয়েল ফেয়ার ইউনিয়নের কয়েক শতাধিক সদস্য ও সদস্যাবৃন্দ।

সভাপতি তার সমাপনি বক্তৃতায় চলতি কমিটি বিলুপ্ত ঘোষণা করেণ। আগামী ৩ বছরের জন্য সংগঠন পরিচালনা করার জন্য কয়েক জনের নাম প্রস্তাব করলে উপস্থিত সকলে তাতে সম্মতি প্রদান করেণ। ঘোষণাকৃত নামের মধ্য দিয়েই আগামী কমিটি গঠন করা হবে।

মো. সুজন মোল্লা
বানারীপাড়া প্রতিনিধি
তারিখ. ২৬-১১-২০২১খ্রি.

spot_imgspot_imgspot_imgspot_img
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -