advertisement

বিআরটিসি বাস বন্ধের প্রতিবাদে সমাজ রূপান্তর সাংস্কৃতিক সংঘের মানববন্ধন

হলি সিয়াম শ্রাবণ, বিশেষ  প্রতিনিধিঃ

নান্দাইল চৌরাস্তা-ময়মনসিংহ রোডে চলাচলকারী রাষ্ট্রীয় যাত্রীসেবা সার্ভিস বিআরটিসি বাস বন্ধের প্রতিবাদে নান্দাইল উপজেলা সদরে আজ ১৪ ডিসেম্বর ২০২১ সকাল ১০:৩০ ঘটিকায় মানববন্ধন অনুষ্ঠিত হয়। গণমূখী সংগঠন সমাজ রূপান্তর সাংস্কৃতিক সংঘ, নান্দাইল এর উদ্যোগে আয়োজিত মানববন্ধনে বিভিন্ন সামাজিক সংগঠন ও শ্রেণীপেশার মানুষ অংশগ্রহণ করেন।
সমাজ রূপান্তর সাংস্কৃতিক সংঘ, নান্দাইল এর সভাপতি আব্দুল হান্নান আল আজাদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এ কে মাহমুদ কাদের ভূঁইয়া’র পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা হান্নান মাহমুদ, সাংবাদিক এনামুল হক বাবুল, সহ-সভাপতি সাইদুর রহমান, সাংগঠনিক সম্পাদক রাজিব, উপজেলা জাসদের সাধারণ সম্পাদক মো: অামরু মিয়া, নান্দাইল প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক মাহবুবুল আলম, প্রভাষক অরবিন্দ পাল, প্রভাষক সোহাগ ভূঁইয়া, নরসুন্দা ব্লাড ডোনেট সোসাইটির সভাপতি জাকির হোসেন ভুঁইয়া, নিরাপদ সড়ক চাই এর মাসুদ রানা, শাকিল মাহমুদ, পৌর ছাত্রলীগের সভাপতি আঃ ছালাম, উপজেলা শ্রমিক লীগের সভাপতি শহীদ মিয়া, নান্দাইল হেল্পলাইনের এডমিন খন্দকার সুফি আবদুল্লাহ প্রমূখ।
মানববন্ধনে বক্তারা বলেন, জনদাবীর প্রেক্ষিতে নান্দাইল চৌরাস্তা-ময়মনসিংহ রোডে রাষ্ট্রীয় যাত্রীসেবা সার্ভিস বিআরটিসি’র ০৬টি বাস প্রতিদিন চলাচল করতো। এমকে সুপার ও শ্যামলছায়া বাস সিন্ডিকেটের পাঁয়তারায় বিআরটিসি বাস চলাচল বন্ধ করে দেয়া হয়েছে। ফলে নান্দাইলের যাত্রীসাধারণ চরম ভোগান্তিতে পড়েছেন। এ অবস্থা চলতে পারে না।
বক্তারা আরও বলেন, যাত্রীসাধারণকে জিম্মি করে বিআরটিসি বাস বন্ধ করে দেয়া কখনই মেনে নেয়া যায় না। এমকে সুপার ও শ্যামলছায়া বাস সিন্ডিকেটের অপতৎপরতা রুখে দিতে হবে। নান্দাইল চৌরাস্তা-ময়মনসিংহ রোডে বিআরটিসি বাস চলাচল চালু রাখতে হবে।
মানববন্ধন চলাকালে নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আবুল মুনসুর উপস্থিত হয়ে বলেন, এ রোডে পুনরায় বিআরটিসি বাস চলবে এবং পরবর্তিতে আরও বাস সংযোজন করা হবে। এ ব্যাপারে তিনি যথাযথ পদক্ষেপ গ্রহণ করবেন বলে জানান।
spot_imgspot_imgspot_imgspot_img
এই বিভাগের আরও খবর
- Advertisment -spot_img

সর্বাধিক পঠিত