বিএনপি ১০ সাংগঠনিক বিভাগে দায়িত্ব দিল!

 

 

নিজস্ব প্রতিবেদক স্বাধীন নিউজ!

ঢাকায় যুগপৎ আন্দোলন শুরু করেছে বিএনপি ও সমমনা দলগুলো। এবার সারা দেশে আলাদা আলাদাভাবে একই কর্মসূচি পালনের ঘোষণা দিয়েছে দলগুলো। এর ধারাবাহিকতায় আগামী ১১ জানুয়ারি সারা দেশে গণঅবস্থান কর্মসূচি পালন করবে ওই দলগুলো।

এই কর্মসূচি সফল করতে  কেন্দ্রীয় নেতাদের দায়িত্ব দিয়েছে বিএনপি। দশ সাংগঠনিক বিভাগে ওইদিন সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত হবে এ কর্মসূচি পালিত হবে।

প্রতিটি সাংগঠনিক বিভাগে ভাইস চেয়ারম্যান, চেয়ারপারসনের উপদেষ্টা ও যুগ্ম মহাসচিবকে দলনেতা করা হয়েছে। সাংগঠনিক সম্পাদকরা সমন্বয়কের দায়িত্ব পালন করবেন।

দায়িত্বপ্রাপ্ত নেতারা হলেন, কুমিল্লা বিভাগের দলনেতা ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু এবং সমন্বয়কারী সাংগঠনিক সম্পাদক ও সমন্বয় সহযোগী সহসাংগঠনিক সম্পাদক।

চট্টগ্রাম বিভাগের দল নেতা ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান এবং সমন্বয়কারী সাংগঠনিক সম্পাদক ও সমন্বয় সহযোগী সহসাংগঠনিক সম্পাদক।

ময়মনসিংহ বিভাগের দলনেতা ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু এবং সমন্বয়কারী সাংগঠনিক সম্পাদক ও সমন্বয় সহযোগী সহসাংগঠনিক সম্পাদক।

ঢাকা বিভাগের দলনেতা ভাইস চেয়ারম্যান ডা. এজেডএম জাহিদ হোসেন এবং সমন্বয়কারী সাংগঠনিক সম্পাদক ও সমন্বয় সহযোগী সহসাংগঠনিক সম্পাদক।

খুলনা বিভাগের দলনেতা ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু এবং সমন্বয়কারী সাংগঠনিক সম্পাদক ও সমন্বয় সহযোগী সহসাংগঠনিক-সম্পাদক।

রাজশাহী বিভাগের দলনেতা চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু এবং সমন্বয়কারী সাংগঠনিক সম্পাদক ও সমন্বয় সহযোগী সহসাংগঠনিক সম্পাদক।

ফরিদপুর বিভাগের দলনেতা যুগ্ম মহাসচিব মজিবুর রহমান সরোয়ার এবং সমন্বয়কারি সাংগঠনিক সম্পাদক ও সমন্বয় সহযোগী সহ-সাংগঠনিক সম্পাদক।

সিলেট বিভাগের দলনেতা যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল এবং সমন্বয়কারী সাংগঠনিক সম্পাদক ও সমন্বয় সহযোগী সহসাংগঠনিক সম্পাদক।

বরিশাল বিভাগের দলনেতা যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল এবং সমন্বয়কারী সাংগঠনিক সম্পাদক ও সমন্বয় সহযোগী সহসাংগঠনিক সম্পাদক।

রংপুর বিভাগের দলনেতা যুগ্ম মহাসচিব হারুন অর রশিদ এবং সমন্বয়কারী সাংগঠনিক সম্পাদক ও সমন্বয় সহযোগী সহসাংগঠনিক সম্পাদক।

এছাড়াও সদস্য হিসেবে দায়িত্ব পেয়েছেন- স্ব স্ব বিভাগের অধিবাসী জাতীয় নির্বাহী কমিটির নেতা, সাবেক এমপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি, আহ্বায়ক, সাধারণ সম্পাদক, সদস্য সচিব, জেলা-মহানগর বিএনপির সভাপতি-আহ্বায়ক, সাধারণ সম্পাদক-সদস্য সচিব-১ম যুগ্ম আহ্বায়ক।

 

 

 

 

এই ওয়েবসাইটের সকল লেখার দায়ভার লেখকের নিজের, স্বাধীন নিউজ কতৃপক্ষ প্রকাশিত লেখার দায়ভার বহন করে না।
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -