বিত্তবানরা এগিয়ে আসলে অসহায়দের কষ্ট কিছুটা হলেও লাঘব হবে: ডিসি

0
10

চাঁদপুর সেন্ট্রাল রোটারি ক্লাব সদস্যদের আর্থিক সহায়তায় ২০০ পরিবারকে এই খাদ্য সহায়তা দেয়া হয়েছে।

১৭ জুলাই শনিবার বিকেলে চাঁদপুর ক্লাব মাঠে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব বজায় রেখে এ খাদ্য সহায়তা বিতরণ করা হয়।

খাদ্য সহায়তার মধ্যে ছিলো ৫কেজি চাল,৪কেজি আলু, ১লিটার তেল, ১কেজি করে লবন, ডাল ও পেয়াজ। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন চাঁদপুরের জেলা প্রশাসক (ডিসি) অঞ্জনা খান মজলিশ।

জেলা প্রশাসক বলেন, মহামারী করোনার এই দুর্যোগে অনেক মানুষ সাময়িকভাবে কর্মহীন এবং ক্ষতিগ্রস্ত হয়েছেন। সরকারিভাবে তাদের সহযোগীতা করা হচ্ছে।

পাশাপাশি আমাদের মাননীয় প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রীর সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

তিনি আরও বলেন, আমি চাঁদপুর সেন্ট্রাল রোটারী ক্লাবকে ধন্যবাদ জানাই তারা মানবতার কল্যানে মানুষের পাশে দাঁড়িয়েছেন। এভাবে সমাজের অন্যান্য সংগঠন ও বিত্তবানরা যদি এগিয়ে আসে তবে অসহায় মানুষের কষ্ট কিছুটা হলেও লাঘব হবে।

এই দুর্যোগটি কতদিন চলবে তা আমরা জানি না। তাই আমি অনুরোধ করবো, চাঁদপুরের যারা বিত্তশালী আছেন, তারা যেনো সবাই যার যার অবস্থান থেকে এই দুর্যোগে অসহায় মানুষের পাশে দাঁড়াই। তাহলে করোনার এই দুর্যোগে কিছুটা হলেও ভালো থাকতে পারবো।

চাঁদপুর ক্লাবের সভাপতি সাখাওয়াত হোসেন শাকিলের সভাপতিত্বে ও ক্লাবের চার্টার মেম্বার পিপি শেখ মনির হোসেন বাবুলের পরিচালনায় এ সময় উপস্থিত ছিলেন, ক্লাব সেক্রেটারি এম এ হান্নান, সদ্য বিদায়ী প্রেসিডেন্ট তানভীর আহমেদ, সাবেক প্রেসিডেন্ট মো. সফিউদ্দিন আহমেদ, বাবু লাল কর্মকার মো। জামাল হোসেন, শরীফ মো. আশরাফুল হক, হাজী শবেবরাত সরকার, আব্দুল বারী জমাদার মানিক, অ্যাড. নুরুল আমিন খান আকাশ, ক্লাবের জেনারেল মেম্বার ফারুক আহমেদ ভূঁইয়া, আবু ইউসুফ তালুকদার, ডা. রাশেদা ডাক্তার, মো. আরিপসহ চাঁদপুর সেন্ট্রাল রোটারী ক্লাবের অন্যান সদসরা উপস্থিত ছিলেন।

মোঃ রিফাত পাটোয়ারী

চাঁদপুর জেলা প্রতিনিধি