advertisement

বিপিএল মাতাতে ওজন কমিয়েছেন মাশরাফি

স্বাধীন নিউজ ডেস্ক

বাংলাদেশের ক্রিকেটের সুপারস্টার মাশরাফি। গত বছরের ১৮ ডিসেম্বরের পর কোনো ধরনের ক্রিকেটেই দেখা যায়নি মাশরাফি বিন মুর্তজাকে। খেলার মতো অবস্থা না থাকায় নিজ থেকেই খেললেনি ঢাকা প্রিমিয়ার লিগ। এছাড়া জাতীয় লিগে খেলার কথাও নয় তার। এজন্য মাঠেও ফেরা হয়নি।

সামনেই বিপিএল। এই টি-টোয়েন্টি টুর্নামেন্ট দিয়েই মাঠে ফেরার ইচ্ছা তার। এজন্য প্রায় ১০ কেজি ওজন কমিয়েছেন। আগামী সপ্তাহেই শুরু করবেন স্কিল অনুশীলন। এ টুর্নামেন্টে মাশরাফিকে আইকন ক্রিকেটার হিসেবে দেখার আশায় বিসিবি পরিচালক আকরাম খান। তার বিশ্বাস ক্রিকেটার মাশরাফির অংশগ্রহণ বিপিএলের জৌলুস বাড়াবে এবং ড্রেসিংরুমের সতীর্থরাও তার অভিজ্ঞতা ভাগাভাগি করতে পারবে।

বুধবার আকরাম খান বলেছেন, ‘মাশরাফি তো আছেই…কেন খেলবে না? আইকোন ক্রিকেটার থাকবে আশা করছি। ৬ জন আইকন তো থাকবে। পরশু দিনের (শুক্রবার) মধ্যে জানা যাবে।’

বিপিএলে মাশরাফি বেশ সফল। বিপিএলের সাত আসরে চারবারই শিরোপা জিতেছেন তিনি। সফল এই অধিনায়ককে নিয়ে আকরাম খান বলেছেন, ‘মাশরাফি খেলোয়াড় হিসেবে, অধিনায়ক হিসেবে বাংলাদেশের জন্য সম্পদ। আমি মনে করি ওর সাথে খেলাটাও অনেক সৌভাগ্যে ব্যাপার। কারণ ও খুব অভিজ্ঞ, ও অনেকদিন বাংলাদেশ দলকেও সেবা দিয়েছে, ও খেলা মানে বিপিএলে চাপটা বেড়ে যায়।

spot_imgspot_imgspot_imgspot_img
এই বিভাগের আরও খবর
- Advertisment -spot_img

সর্বাধিক পঠিত