advertisement

বিপুল ভোটে জিতলেন বোরকা পরিয়ে পুরুষ নাচানো সেই নারী প্রার্থী

জেলা প্রতিনিধি | কুমিল্লা

নির্বাচনী প্রচারণায় পুরুষদের বোরকা পরিয়ে গানের তালে তালে নাচিয়ে ভাইরাল হওয়া সেই নারী মেম্বার প্রার্থী পুতুল বেগম বিপুল ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।

তিনি কুমিল্লার বরুড়া উপজেলার খোশবাস উত্তর ইউনিয়নের ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ড থেকে প্রার্থী হন। রোববার (২৮ নভেম্বর) অনুষ্ঠিত তৃতীয় ধাপের নির্বাচনে তিনি তিন হাজার ৬৭ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

বরুড়া উপজেলার নির্বাচন কর্মকর্তা মো. আজহারুল ইসলাম রোববার রাতে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, নির্বাচনে পুতুল বেগমের প্রতীক ছিল ‘সূর্যমুখী ফুল’। তিনি খোশবাস উত্তর ইউনিয়নের ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডে সংরক্ষিত নারী সদস্য হিসেবে নির্বাচন করেন। তিনি তিন হাজার ৬৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।

ভোটে জয়ী হওয়ার পর পুতুল বেগম বলেন, ‘মানুষ আমাকে ভালোবেসে ভোট দিয়েছেন, নির্বাচিত করেছেন। এলাকার উন্নয়নকাজের মাধ্যমে তাদের ভালোবাসার প্রতিদান দেওয়ার চেষ্টা করবো।’

গত ১৫ নভেম্বর বিকেলে ওই ইউনিয়নে নির্বাচনী প্রতীক বরাদ্দ করা হয়। এতে পুতুল বেগম পান সূর্যমুখী ফুল প্রতীক। পরদিন তিনি নিজের নির্বাচনী এলাকায় সমর্থকদের নিয়ে প্রচারণায় বের হন।

এসময় গানের তালে তালে বোরকা করে নেচে-গেয়ে নিজের প্রতীকে ভোট চান পুতুল। প্রচারণায় বোরকা পরে গানের তালে নাচেন মূলত পুরুষরা। তাদের সঙ্গে নিজেও নাচেন পুতুল বেগম। তার প্রচারণার ৩০ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়।

spot_imgspot_imgspot_imgspot_img
এই বিভাগের আরও খবর
- Advertisment -spot_img

সর্বাধিক পঠিত