বিয়ের দুই মাস না যেতেই স্ত্রী উধাও

0
28

রায়হান কবির জেলা প্রতিনিধি নওগাঁঃ

নওগাঁর রাণীনগরে নানার বাড়িতে বেড়াতে গিয়ে এক গৃহবধূ নিখোঁজ হয়েছেন। এ ঘটনায় স্ত্রীর সন্ধান চেয়ে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তার স্বামী মাহমুদুল আরেফিন। উপজেলার বনপুকুর গ্রামে এ ঘটনা ঘটেছে।

বগুড়ার নন্দীগ্রামের বাঁশো গ্রামের বাসিন্দা মাহমুদুল আরেফিন বলেন, আমার স্ত্রী গত ২৮ মে রাণীনগর উপজেলার কালীগ্রাম ইউনিয়নের বনপুকুর গ্রামে আমার নানাশ্বশুর আবদুল জলিলের বাড়িতে বেড়াতে যায়। ২-৩ দিন পর আমারও সেখানে যাওয়ার কথা ছিল। কিন্তু দুইদিন পর ৩০ মে সকালে কাউকে কিছু না বলে আমার স্ত্রী নিরুদ্দেশ হয়ে যায়। আমার স্ত্রীর ব্যবহৃত ফোন বন্ধ থাকায় তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। আত্মীয়-স্বজনদের বাড়িতে খোঁজখবর নিয়েছি। কোথাও খোঁজ পাইনি। তাই ৩০ মে বিকেলে এ নিয়ে রাণীনগর থানায় জিডি করেছি।

তিনি বলেন, গত ১২ এপ্রিল পারিবারিক সিদ্ধান্তে আমাদের বিয়ে হয়। আমি পেশায় একজন ব্যবসায়ী। সংসার জীবনের দুই মাসও হইনি। যাওয়ার সময় আনুমানিক দুই লাখ টাকার গহনা ও নগদ ২০ হাজার টাকা সঙ্গে নিয়ে গেছে আমার স্ত্রী। আইনশৃঙ্খলা বাহিনীর কাছে অনুরোধ আমার স্ত্রীকে উদ্ধার করে দিন। যা হওয়ার হয়ে গেছে, তাকে ফিরে পেলে পুনরায় সংসার করতে চাই।

এ বিষয়ে ওই গৃহবধূর বাবা মো. রমজান আলীর মুঠোফোনে কল দিলেও তিনি রিসিভ করেননি।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিন আকন্দ ঢাকা পোস্টকে বলেন, এ বিষয়ে থানায় জিডি করা হয়েছে। ওই গৃহবধূকে উদ্ধারের চেষ্টা অব্যাহত রয়েছে। আশা করছি দ্রুতই তাকে উদ্ধার করা সম্ভব হবে।