বৃষ্টির দিনে প্রেমের বার্তা দিলেন শ্রাবন্তী!

0
45

বিনোদন ডেস্ক

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) সারা দিন মুষলধারে বৃষ্টি হয়েছে কলকাতা শহরে। আরবানের ফ্ল্যাট থেকে ঝমঝমে সেই বৃষ্টি উপভোগ করেছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এদিন আবার শ্রাবন্তীর ইনস্টাগ্রাম স্টোরিতে দেখা যায় প্রজাপতির ছবি। তাতে লেখা ‘গ্লো আপ’! ‘হাম্পটি শর্মা কি দুলহানিয়া’র ‘ম্যায় তেনু সমঝাওয়া কী’ বাজছে।

ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে শ্রাবন্তীর সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছে। শোনা যায় অভিরূপের সঙ্গেই ছেলে অভিমন্যু ও ছেলের প্রেমিকা দামিনী ঘোষকে নিয়ে মালদ্বীপে ঘুরতে গিয়েছিলেন। এমনকী, অনেকের মত জিম করবেট জাতীয় উদ্যানে জঙ্গল সাফারিতেও অভিরূপ সঙ্গে ছিলেন। যদিও এই ট্যুরের সেরকম কোনও ছবি এখনও প্রকাশ করেননি অভিনেত্রী।

শ্রাবন্তী প্রথম বিয়ে করেছিলেন ২০০৩ সালে নির্মাতা রাজীব বিশ্বাসকে। ২০১৬ সালে ভেঙে যায় সেই সংসার। একই বছর তিনি বিয়ে করেন কৃষাণ বিরাজ নামের এক মডেলকে। এক বছরের মাথায় সেই সংসারেও বিচ্ছেদ হয়। ২০১৯ সালের জুনে পঞ্জাবের এক গুরুদ্বারে রোশান সিংকে বিয়ে করেন তিনি।

বিয়ের পর শ্রাবন্তী-রোশনের ‘লাভিডাবি’ ফোটো ভাইরাল হত নেট দুনিয়ায়। আর তাতে ভালোবাসা উজার করে দিতেন অনুরাগীরাও। তবে তৃতীয় স্বামী রোশন সিং-এর ওপর থেকেও উঠে গেছে অভিনেত্রীর। ২০২০ সালের পুজা থেকে আর একসঙ্গে থাকেন না তারা।

আলাদা হয়ে গেলেও শ্রাবন্তীকে নিয়ে সংসার করতে চাইছেন রোশান সিং। এজন্য তিনি আদালতে মামলাও করেছেন। কিন্তু শ্রাবন্তী এতে কোনো সাড়া দেননি। তবে মামলা অনুযায়ী, বিচ্ছেদের জন্য শ্রাবন্তীকে কিছু কারণ দর্শাতে হবে। সেটা যুক্তিযুক্ত হলে আদালত এই বিচ্ছেদ কার্যকর করবেন।