Logo
শনিবার , ১৮ নভেম্বর ২০২৩ | ২০শে অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আঞ্চলিক খবর
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া
  7. ইতিহাস ও ঐতিহ্য
  8. উন্নয়ণ
  9. করোনা
  10. কৃষিবার্তা
  11. ক্যাম্পাস বার্তা
  12. খেলাধুলা
  13. খোলা কলাম
  14. গণমাধ্যম
  15. গল্প ও কবিতা

ব্যারিস্টার সুমনের খেলা দেখতে জনতার উপচে পড়া ভিড়

প্রতিবেদক
admin
নভেম্বর ১৮, ২০২৩ ১১:০৯ অপরাহ্ণ

জেলা প্রতিনিধি, দিনাজপুর

প্রতিষ্ঠার পর থেকেই দেশীয় ফুটবলে বেশ সাড়া জাগিয়েছে ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমি। তার দলের খেলা দেখতে হাজারো উৎসুক জনতা ভিড় জমায়। শনিবার (১৮ নভেম্বর) দিনাজপুরের ফুলবাড়ীতে খেলতে যায় তার দল। এদিন তাদের প্রতিপক্ষ বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ফুটবল একাডেমিকে ১-০ ব্যবধানে পরাজিত করে তার দল।

ফুলবাড়ী সরকারি কলেজ মাঠে অনুষ্ঠিত হয় এই প্রীতি ফুটবল টুর্নামেন্ট। খেলার উদ্বোধন করেন ফুলবাড়ী উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা ফরজানা রহমান শিমলা।

খেলা দেখতে দুপুর থেকেই আশপাশের এলাকা থেকে মানুষ আসতে থাকে। খেলা শুরুর আগেই কানায় কানায় পূর্ণ হয়ে যায় মাঠ। দর্শকের উপচে পড়া ভিড়ের কারণে অনেকে আশপাশের ভবনের ছাদ, দেয়াল ও গাছের ডালে বসে খেলা উপভোগ করেন।

খেলা শেষে ভক্ত সমর্থকদের সঙ্গে কথা বলেন ব্যারিস্টার সুমন। এ সময় দর্শকদের অনুরোধে তোলেন সেলফিও।

ব্যারিস্টার সুমন বলেন, দেশের ফুটবল এখন আইসিইউতে। এখান থেকে ফুটবলকে বের করতেই আমার এই উদ্যোগ। কারণ ফুটবলের প্রতি মানুষের ভালোবাসা আছে। আমরা সবাই মিলে বাংলাদেশের ফুটবলকে আবারও পুনর্জাগরণ করতে চাই। উত্তরবঙ্গের মানুষের দম আছে। আর তারা সেটা কাজে লাগাতে পারে।

তিনি আরও বলেন, আমার হবিগঞ্জে আপনারা যাবেন। সিলেটে বন্যার সময় উত্তরবঙ্গ থেকে বহু মানুষ আমাদেরকে সহযোগিতা করেছেন। সেজন্য সিলেটবাসীর পক্ষ থেকে আপনাদের প্রতি কৃতজ্ঞতা জানাই। আমি কথা দিচ্ছি আপনারা কখনো যদি দুর্দিনে পড়েন, আমরা সিলেটবাসী আপনাদের পাশে দাঁড়াব। এ সময় তরুণদের ভালোভাবে পড়াশোনা করারও আহ্বান জানান তিনি।

প্রীতি ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান বাবুলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ফুলবাড়ী-পার্বতীপুর নির্বাচনী এলাকার সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অ্যাড. মোস্তাফিজুর রহমান ফিজার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান মিল্টনসহ উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন নেতৃবৃন্দ।

সর্বশেষ - অপরাধ