ব্রাদার্স ইউনিয়ন বনাম সিএমপি’র ম্যাচ অনুষ্ঠিত

ইসমাইল ইমন চট্টগ্রাম প্রতিনিধি।
বন্দর নগরীর তরুন প্রজন্ম ও যুবকদেরকে ক্রীড়ামূখী ক্রীড়াঙ্গনে উৎসাহিত করার লক্ষ্যে সিএমপি বনাম ব্রাদার্স ইউনিয়ন এর টি-২০ ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়। মাঠে এমন খেলাধুলা আয়োজনে বিনোদনের পাশাপাশি কর্মক্ষেত্রে আসে আরো গতিশীলতা, সৃজনশীলতা ,আত্মবিশ্বাসী ও উদ্যোমী শক্তি।
৩০ডিসেম্বর শুক্রবার নগরীর দামপাড়া পুলিশ লাইনস মাঠে এই ম্যাচ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিএমপি কমিশনার জনাব কৃষ্ণ পদ রায়, বিপিএম (বার),পিপিএম (বার) এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক চসিক মেয়র ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সহ-সভাপতি জনাব আ জ ম নাছির উদ্দীন।
এসময় সেখানে অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) জনাব ফয়সাল মাহমুদ,পিপিএম; অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) জনাব এম এ মাসুদ,উপ-পুলিশ কমিশনার (সদর) জনাব মোঃ আব্দুল ওয়ারীশ সহ অন্যান্য উর্ধতন কর্মকর্তাকবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্যঃ এমন আয়োজনে বিনোদন প্রিয় ক্রিকেটপ্রেমীসহ অন্যান্য উর্ধতন কর্মকর্তাকবৃন্দ উপস্থিত ছিলেন।বক্তারা বলেন নাগরিক ব্যস্ততায় জীবন জিবীকার চাপে খেলাধুলা বিমুখরা উপকৃত ও উৎসাহিত হবে এই রকম আয়োজনে। খেলাধুলা দরকার সব বয়সীদের। যা কিনা মানসিক শক্তি সঞ্চয় হয়।কর্মের পাশাপাশি দরকার মাঠে ক্রীড়ামূখী বিনোদন। এতে শরীর চর্চাসহ ব্যায়ামে প্রফুল্লতা দৃঢ় মনবল সৃষ্টি হয়।
এই ওয়েবসাইটের সকল লেখার দায়ভার লেখকের নিজের, স্বাধীন নিউজ কতৃপক্ষ প্রকাশিত লেখার দায়ভার বহন করে না।
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -