ব্রাহ্মণবাড়িয়ায় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা পেল ১১০০ পরিবার

0
8

জেলা প্রতিনিধি, ব্রাহ্মণবাড়িয়া

ব্রাহ্মণবাড়িয়ায় পরিবহন শ্রমিক ও ঋষি সম্প্রদায়ের ১ হাজার ১০০ পরিবারকে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা হিসেবে খাদ্যসামগ্রী দেওয়া হয়েছে। শুক্রবার (১৬ জুলাই) সকালে ব্রাহ্মণবাড়িয়া শহরের নিয়াজ মুহম্মদ স্টেডিয়ামে আয়োজিত এক অনুষ্ঠানে জেলা প্রশাসন ও সদর উপজেলা প্রশাসনের উদ্যোগে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর ও বিজয়নগর) আসনের সংসদ সদস্য র. আ. ম. উবায়দুল মোকতাদির চৌধুরী।

ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খাঁনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সভাপতি রিয়াজ উদ্দিন জামি, সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ফিরোজুর রহমান ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম. এ. এইচ মাহবুব আলম। অনুষ্ঠান পরিচালনা করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পংকজ বড়ুয়া।

অনুষ্ঠানে সবাইকে মাস্ক পরিহিত অবস্থায় সামাজিক দূরত্ব বজায় রেখে চেয়ারে বসিয়ে খাদ্যসামগ্রী প্রদান করা হয়। প্রত্যেক পরিবারকে ১০ কেজি চাল, ১ লিটার তেল, ১ কেজি আলু, ১ কেজি পেঁয়াজ, ১ কেজি মসুর ডাল, সেমাই, নুডলস, চিনি, গুঁড়ো দুধ ও সাবান দেওয়া হয়।